1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

আ.লীগ নেতা শওকত হায়াত খাঁন বিপ্লবের জন্মদিন আজ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৭৩৪ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান ফ্রান্স আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, নোয়াখালীর কৃতি সন্তান তরুণ রাজনীতিবিদ, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, শিক্ষানুরাগী ও সমাজসেবক শওকত হায়াত খাঁন বিপ্লবের জন্মদিন আজ।

আজকের এই দিনে খান সাহেবের বাড়ি বসুরহাট পৌরসভা ৮ নং ওয়ার্ড কোম্পানীগঞ্জ নোয়াখালী বাড়িতে জন্মগ্রহণ করেন। শওকত হায়াত খাঁন বিপ্লব ছাত্র জীবন থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত। রাজপথের আন্দোলন-সংগ্রামে সবর উপস্থিতি ছিল এই নেতার।

শওকত হায়াত খাঁন বিপ্লবের বাবা মরহুম এমদাদুল হক নোয়াখালী কোম্পানীগঞ্জের আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক ছিলেন এবং দাদা মরহুম এম.এল.এ খান সাহেব মৌলভী আমিন উল্লাহ। এক সম্ভ্রান্ত পরিবারে তাহার জন্মগ্রহণ

 

নেতাকর্মীদের ভালবাসায় আজকের দিনটি উপভোগ করছেন তিনি। এদিকে ইউরোপ, মধ্যপ্রাচ্য, এশিয়া এবং বাংলাদেশের আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে। তাই শওকত হায়াত খাঁন বিপ্লবে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান তিনি।

শওকত হায়াত খাঁন বিপ্লবে জন্মদিন উপলক্ষে করোনাভাইরাসের কারণে তেমন কোন আয়োজন করা হয়নি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: