1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

পঞ্চগড়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র উপহার দিলো স্বপ্নযাত্রা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৮০৮ জন পড়েছেন

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় গরীব অসহায় ও শীতার্ত মানুষদের উপহার হিসাবে শীতবস্ত্র বিতরণ করেছে স্বপ্নযাত্রা নামে একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন।

আজ শনিবার (১২ ডিসেম্বর) সকালে জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের গিতালগছ দ্বি মুখী উচ্চ বিদ্যালয় মাঠে ও দেবনগড় ইউনিয়নের নিজাবাড়ি দোতলা মোড় এলাকায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত
ছিলেন স্বপ্ন যাত্রা সংগঠনের প্রতিষ্ঠাতা সুমিত রহমান,সংগঠক ও নাট্য অভিনেতা শহীদুল্লাহ সবুজ,কাওসার আহমেদ বান্টি,অনিক হাসান ও সাফায়েত রাব্বি,রিয়াজ খান,সিনথিয়া সুরমা,রাজিব আহমেদ,আল-আমিন আপন প্রমুখ।

এসময় উপজেলার ভজনপুর ও দেবনগড় ইউনিয়নের কয়েকটি গ্রামের কয়েক শতাধিক গরীব অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসাবে কম্বল তুলে দেয়া হয়।

এবিষয়ে শীতবস্ত্র নিতে আসা জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের ভদ্রেশ্বর এলাকার বৃদ্ধ ইব্রাহিম জানান,আমরা গরীব মানুষ, আমাদের কেউ সহযোগীতা করে না। আজ স্বপ্ন যাত্রা সংগঠনের সদস্য আমাকে কম্বল দিয়েছে এতে আমি অনেক খুশি।

একই কথা জানান,দেবনগড় ইউনিয়নের সাতমেড়া এলাকার বৃদ্ধা লাইলী বেগম। তিনি জানান,আমরা গরীব মানুষ আমাদের কেউ খবর নেয় না। শীতকাল আসলে শীতে অনেক কষ্ট হয় আমাদের। আজ সকালে স্বপ্ন যাত্রা সংগঠনের কর্মীরা আমার বাড়ি খুঁজে আমাকে ডেকে আমার হাতে কম্বল তুলে দিলো। এতে আমি অনেক আনন্দিত ও উপকিত হলাম।

এবিষয়ে স্বপ্ন যাত্রা সংগঠনের প্রতিষ্ঠাতা সুমিত রহমান জানান,স্বপ্ন যাত্রা একটি সামাজিক ও সেচ্ছাসেবী সামাজিক সংগঠন। আমাদের এ সংগঠন ও সদস্যরা গরীব ও অসহায় মানুষের জন্য কাজ করে এবং তাদের পাশে দাড়ায়। আমরা প্রতিবছর বিভিন্ন ইভেন্ট দেশের বিভিন্ন জেলায় করে থাকি। আজ পঞ্চগড়ের বিভিন্ন এলাকার ৩ শতাধিক গরীব অসহায় ও শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হলো এতে আমরা অনেক আনন্দিত। আমরা আগামীর দিনগুলোতেও এভাবে গরীব-দুখীদের পাশে দাড়াতে চাই।আমরা স্বপ্নযাত্রা সংগঠনের পক্ষ থেকে সকলের দোয়া প্রার্থী।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: