1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার ! বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফরিদপুর জেলা কমিটি গঠন ভূল্লীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা আইটি ট্রেনিং নিয়ে ঘরে বসেই ডলার ইনকাম করা সম্ভব, প্রতিমন্ত্রী পলক বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ নিউইয়র্কে সিলেট দক্ষিণ সুরমাবাসীর’র বার্ষিক বনভোজন ও মিলনমেলা টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবালের অভিনন্দন

পঞ্চগড়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র উপহার দিলো স্বপ্নযাত্রা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৮২৫ জন পড়েছেন

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় গরীব অসহায় ও শীতার্ত মানুষদের উপহার হিসাবে শীতবস্ত্র বিতরণ করেছে স্বপ্নযাত্রা নামে একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন।

আজ শনিবার (১২ ডিসেম্বর) সকালে জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের গিতালগছ দ্বি মুখী উচ্চ বিদ্যালয় মাঠে ও দেবনগড় ইউনিয়নের নিজাবাড়ি দোতলা মোড় এলাকায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত
ছিলেন স্বপ্ন যাত্রা সংগঠনের প্রতিষ্ঠাতা সুমিত রহমান,সংগঠক ও নাট্য অভিনেতা শহীদুল্লাহ সবুজ,কাওসার আহমেদ বান্টি,অনিক হাসান ও সাফায়েত রাব্বি,রিয়াজ খান,সিনথিয়া সুরমা,রাজিব আহমেদ,আল-আমিন আপন প্রমুখ।

এসময় উপজেলার ভজনপুর ও দেবনগড় ইউনিয়নের কয়েকটি গ্রামের কয়েক শতাধিক গরীব অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসাবে কম্বল তুলে দেয়া হয়।

এবিষয়ে শীতবস্ত্র নিতে আসা জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের ভদ্রেশ্বর এলাকার বৃদ্ধ ইব্রাহিম জানান,আমরা গরীব মানুষ, আমাদের কেউ সহযোগীতা করে না। আজ স্বপ্ন যাত্রা সংগঠনের সদস্য আমাকে কম্বল দিয়েছে এতে আমি অনেক খুশি।

একই কথা জানান,দেবনগড় ইউনিয়নের সাতমেড়া এলাকার বৃদ্ধা লাইলী বেগম। তিনি জানান,আমরা গরীব মানুষ আমাদের কেউ খবর নেয় না। শীতকাল আসলে শীতে অনেক কষ্ট হয় আমাদের। আজ সকালে স্বপ্ন যাত্রা সংগঠনের কর্মীরা আমার বাড়ি খুঁজে আমাকে ডেকে আমার হাতে কম্বল তুলে দিলো। এতে আমি অনেক আনন্দিত ও উপকিত হলাম।

এবিষয়ে স্বপ্ন যাত্রা সংগঠনের প্রতিষ্ঠাতা সুমিত রহমান জানান,স্বপ্ন যাত্রা একটি সামাজিক ও সেচ্ছাসেবী সামাজিক সংগঠন। আমাদের এ সংগঠন ও সদস্যরা গরীব ও অসহায় মানুষের জন্য কাজ করে এবং তাদের পাশে দাড়ায়। আমরা প্রতিবছর বিভিন্ন ইভেন্ট দেশের বিভিন্ন জেলায় করে থাকি। আজ পঞ্চগড়ের বিভিন্ন এলাকার ৩ শতাধিক গরীব অসহায় ও শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হলো এতে আমরা অনেক আনন্দিত। আমরা আগামীর দিনগুলোতেও এভাবে গরীব-দুখীদের পাশে দাড়াতে চাই।আমরা স্বপ্নযাত্রা সংগঠনের পক্ষ থেকে সকলের দোয়া প্রার্থী।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: