1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. nasimmahmudeee@gmail.com : News Editor : News Editor
  4. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম
ভূল্লীতে মহেন্দ্র ট্রাক্টরের ধাক্কায় শিশুর মৃত্যু উচ্চাঙ্গ নৃত্যে জাতীয় পর্যায়ে প্রথম রায়তা আপনাদের সেবক হিসেবে থাকতে চাই -এমপি সুজন সামাদ, সান্টু ও শরিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু

নড়াইলে চোরাইকৃত মালসহ আটক-২

নিজস্ব প্রতিনিধি
  • সময় : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৩৭৫ জন পড়েছেন

নড়াইলের লোহাগড়ায় চোরাইকৃত মালসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। শনিবার বিকেলে উপজেলার লক্ষীপাশা মোল্যার মাঠ এলাকা থেকে চোরাইকৃত দু’টি মনিটর ও একটি মোবাইল ফোনসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো জেলার নড়াগাতী থানার বাঐসোনা গ্রামের মোহম্মাদ ফকিরের ছেলে সিফাত ফকির (২৮) ও লোহাগড়া উপজেলার এড়েন্দা গ্রামের রহমানের ছেলে আজমত হোসেন (২৫)। এর মধ্যে সিফাতের নামে বিভিন্ন থানায় চুরি,নাশকতাসহ ১০টি মামলা রয়েছে।
ডিবি পুলিশের এএসআই আনিসুজ্জামান জানান,সিফাত ও আজমত পেশাদার চোর। গত ২ নভেম্বর রাত দেড়টার দিকে নড়াইল মহিষখোলা এলাকার নান্টুর বাড়ি থেকে একটি স্মার্ট মোবাইল ফোন ও টাকা চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় পরেরদিন নড়াইল সদর থানায় মামলা দায়ের হয়। সেই মামলার সূত্র ধরে প্রথমে সিপাত এবং পরে আজমতকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে চোরাইকৃত মনিটর ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: