1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম
লোহাগড়ায় ভেষজ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রীতিভোজ অনুষ্ঠিত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের ৮৫তম জন্মবার্ষিকী পালিত নড়াইলের ঐহিত্যবাহী লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির সম্বর্ধনায় সিক্ত নড়াইলের নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা আজ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্সনায়েক নূর মোহাম্মদ শেখের ৮৫তম জন্মবার্ষিকী প্রকাশিত সংবাদের প্রতিবাদ ঠাকুরগাঁও ভূল্লীতে ১ দিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হাটিকুমরুল ইউনিয়ন আ’লীগের সম্মেলনে বিজয়ের আশাবাদী সাধারণ সম্পাদক পদপার্থী- মামুন রশিদ চৌধুরী হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী সৈয়দ খিজির হায়াত স্পেনের বিদায়ী রাষ্ট্রদূতের সঙ্গে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের নেতাদের সাক্ষাৎ উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকার মনোনীত প্রার্থীকে ভোট দিনঃ আব্দুর রহমান

উল্লাপাড়ায় অভিনব কায়দায় পল্লী বিদ্যুৎতের ট্রান্সফরমার চুরির দায়ে ৫ চোর চক্রের সদস্য আটক

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ১৩২ জন পড়েছেন

মোঃআলমগীর উল্লাপাড়া:সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বৈদ্যুতিক ট্রান্সমিটার চোর চক্রের ৫ সদস্যকে আটক ও মালামাল জদ্ব করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার বিভিন্ন এলাকায় অভিয়ান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। আটককৃত আসামীরা হলো,নয়ানগাঁতী গ্রামের মৃত হামিদ হোসেনের ছেলে ইউনুছ আলী (৪৮),চরশ্রীফলগাঁতী গ্রামের মৃত গোলবার হোসেনের ছেলে জিলিম (৫৫), গুচ্ছগ্রামের মৃত আবুল হোসেনের ছেলে জলিল (৫৫), নয়ানগাঁতী গ্রামের মৃত রাজা আলীর ছেলে রাজিব (২৪),নেওয়ারগাছা গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে,আরশাদ (৫৪)

এবিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস জানান,এস আই জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে উপজেলার বিভিন্ন গ্রামের অভিযাান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। এর আগে উপজেলার মহড়া গ্রামের দেলোয়ার হোসেনের সেচ কাজে ব্যবহিত ট্রান্সফরমার চুরির অভিযোগে তাদেরকে আটক করা হয়েছে। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুররে আটককৃতদের সিরাজগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হবে।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *