1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখার উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপিত

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৩৭৩ জন পড়েছেন

প্রতিদিনের সময় প্রতিবেদক:
বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখার উদ্যোগে উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) দিনব্যাপী নানা কর্মসূচি পালনের শুরুতে সকাল ১১ ঘটিকায় বাংলাদেশ দূতাবাস এথেন্স প্রাঙ্গণে মহান বিজয় দিবস উপলক্ষে এক বিজয় র‍্যালি ও পথ সভা অনুষ্ঠিত হয়।

এতে নেতৃত্ব দেন এবং উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখার সাধারণ সম্পাদক মোঃ মুমিন খাঁন, ১ম যুগ্ন-সাধারণ সম্পাদক, সজিব মাতুব্বর, ছাত্রলীগ নেতা, মোঃ শামীম আহমেদ, রাজু হাওলাদার, জয়নুউদ্দিন জয়, তোফায়েল আহমেদ রনি,আকাশ খাঁন, তারেক আহমেদ, নাঈম মাতুব্বর, শাওন সরদার,শাওন বায়জিদ, জনি, মহন, সিয়াম, আহমদ, আজাদ, তোফায়েল আহমদ, রেজাউল, মো: ইজাদুর রহমান, নুর আলম প্রমুখ।

 

কর্মসূচিতে ছাত্রলীগ নেতারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নেতৃত্বে আমরা পেয়েছি লাল সবুজের পতাকায় স্বাধীন বাংলাদেশ।

অথচ জাতির এই মহান নেতার ভাস্কর্য নির্মাণ ইস্যুতে সাম্প্রদায়িক জঙ্গি-মৌলবাদ গোষ্ঠী দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরির অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। একাত্তরের রাজাকার ও পাকিস্তানি হানাদার বাহিনীর দোসররা আজও নানা ষড়যন্ত্রে লিপ্ত।

তারা বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ একই সূত্রে গাঁথা। কোটি বাঙালির আবেগ শেখ মজিবুর রহমানকে কেউ অসম্মান কিংবা অবমাননা করার দৃষ্টতা দেখালে দাঁত ভাঙা জবাব দিতে ছাত্রলীগ নেতাকর্মীরা রাজপথে প্রস্তুত রয়েছে।

র‍্যালি ও পথ সভা শেষে বাংলাদেশ দূতাবাস এথেন্সের কাউন্সিলর পলিটিকাল মোঃখালিদ আহমদ, কাউন্সিলর, লেখক, সুজন দেবনাথ সাহেব এর সাথে প্রবাসীদের বিভিন্ন দাবী দাওয়া এবং পাসপোর্ট সক্রান্ত জটিলতা বিষয়ে দ্রুত সমাধান এবং গ্রাহকদের দ্রুত সেবা প্রধান ও দেশে আটকা পড়া প্রবাসীদের দ্রুত ফিরিয়ে আনা বিষয়ে, এক মত বিনিময় সভা অনুষ্টিত হয়,এবং কাউন্সিলর মোঃ খালিদ আহমদ ও কাউন্সিলর লেখক সুজন দেবনাথ সাহেব, প্রবাসীদের সকল সমস্যা দ্রুত সমাধানের আসস্থ প্রধান করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: