1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রামগঞ্জে যুবলীগ নেতা আবুল কাসেমের নিজস্ব অর্থায়নে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আবদুর রহমান
  • সময় : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৩৩৩ জন পড়েছেন

আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :

বাংলাদেশের সফল রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও রামগঞ্জ আসনের এমপি ড. আনোয়ার হোসেন খানের পক্ষ থেকে রামগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল কাসেমের সৌজন্যে ১নং কাঞ্চনপুর ইউনিয়নের রিক্সা ও সিএনজি চালকদের মাঝে ৮ শতাধিক জ্যাকেট বিতরণ করা হয়েছে।

২৩ ডিসেম্বর বুধবার উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের আবুল কাশেমের নিজ বাসবভনের সামনে এই শীতের পোশাক বিতরণ করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, সমাজ সেবক আবুল কাসেম শেখ, শেখপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো: কাওছার হাসান, আবুল বাসার, ইকবাল হোসেন শান্ত সহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

বিতরণ কালে যুবলীগ নেতা আবুল কাসেম বলেন, আমি পূর্বের ন্যায় এবারের শীতেও শীতার্তদের শীতবস্ত্র বিতরণ করেছি। আমার এই উদ্যোগ সবসময় অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: