1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও ভূল্লীতে সঙ্কল্প প্লাটফর্মের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ 

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ৩৩১ জন পড়েছেন
সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন সঙ্কল্প প্লাটফর্মের সদস্যরা।
মঙ্গলবার ২৯শে ডিসেম্বর দুপুর ১২ ঘটিকার সময় কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে সঙ্কল্প প্লাটফর্মের উদ্যোগে ২০০ জন অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ।
সঙ্কল্প প্লাটফর্মের সদস্যরা বলেন, আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।
শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন, কুমারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইলিয়াস আলী, ঠাকুরগাঁও জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক এস.এম শাওন চৌধুরী, জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক জাকিউর আলম জুয়েল, বড়গাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনি দেবনাথ, কুমারপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আরিব আহাম্মেদ রনি সহ সঙ্কল্প প্লাটফর্মের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: