1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম

বাংলাদেশ আওয়ামী যুবলীগ বেলজিয়াম শাখার মহান বিজয় দিবস উদযাপন

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ৭৯ জন পড়েছেন

প্রতিদিনের সময় প্রতিবেদকঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ বেলজিয়াম শাখার উদ্যোগে “মহান বিজয় দিবস” উপলক্ষে এক ভার্চুয়াল আলোচনা সভার অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলজিয়াম আওয়ামী লীগের সম্মানিত সভাপতি জনাব শহিদুল হক,আলোচনার মধ্যমনি ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ সফেদ আশফাক আকন্দ তুহিন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলজিয়াম আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী রতন,সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও বেলজিয়াম আওয়ামী লীগের উপদেষ্টা খোকন শরিফ। মোঃ সরাফউদ্দিন হোসাইনীর সভাপতিত্বে ও খালেদ মিনহাজের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন বেলজিয়াম যুবলীগের প্রচার সম্পাদক মোঃ আরিফ উদ্দিন, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক এ বি এম মোস্তাফিজ উল আলম, ক্রিড়া সম্পাদক সাইফুস শাকুর শুভ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম রনি , সম্মানিত সদস্য তানভীর আহমেদ, জাকারিয়া কাওসার সোহেল, কৌশিক আহমেদ হিমু,রাফি রহিম,মহিউদ্দিন মাসুদ, জুবায়ের চৌধুরী, আহসান হাবীব সহ আরো অনেকে।

প্রধান বক্তা কাজী সারোয়ার হোসেন তার বক্তব্যের প্রথমেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি সহ ১৫ ই আগষ্ট ও স্বাধীনতা যুদ্ধে যারা শহীদ হয়েছেন তাদের আত্নার মাগফেরাত কামনা করে বলেন বর্তমান যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বাধীন যুবলীগ বাংলাদেশের সবচেয়ে সুসংগঠিত ও শক্তিশালী যুবলীগ। তারই ধারাবাহিকতায় বেলজিয়াম যুবলীগও সুসংগঠিত একটি শাখা।বেলজিয়াম যুবলীগের বিভিন্ন ধরনের সাংগঠনিক কাজে আমরা মুগ্ধ। তরুন প্রজন্মের সবাই সুসংগঠিত হয়ে আওয়ামী লীগের বিরুদ্ধে যারা মিথ্যা অপপ্রচার চালায় তাদের সঠিক জবাব দেওয়ার জন্য সম্মিলিত ভাবে কাজ করার আহবান জানান।

প্রধান আলোচক মোঃ সফেদ আশফাক আকন্দ তুহিন বলেন ইউরোপের মধ্যে বেলজিয়াম একটি সুন্দর, ইউরোপের রাজধানী খ্যাত ও বিভিন্ন কারনে গুরুত্বপূর্ণ দেশ তাই বেলজিয়াম যুবলীগকে সব সময় সজাগ দৃষ্টি রাখতে হবে। যুক্তরাজ্যে বসে যারা আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার করে যাচ্ছে তাদের বিরুদ্ধে প্রতিবাদ জানানোর আহবান জানান।

প্রধান অতিথি ও বিশেষ অতিথিদ্বয় বেলজিয়াম যুবলীগকে সুসংগঠিত ভাবে কাজ করার আহবান জানিয়ে বলেন বেলজিয়াম আওয়ামী লীগ সব সময় বেলজিয়াম যুবলীগের পাশে থাকবে।

কোরআন থেকে তেলাওয়াত ও বিশেষ মুনাজাত করেন আবদুল্লাহ আল মামুন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page