1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

নড়াইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি
  • সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৪০৬ জন পড়েছেন

নড়াইলে বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সন্ধায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মাহমু উল্লাহ রিয়াদ । পরে বেলুন উড়িয়ে এ টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আনজুমান আরা,জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন পিপিএম বার,জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজামউদ্দিন খান নিলূ, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আশিকুর রহমান মিকু ও মাশরাফীর পিতা গোলাম মোর্তুজা স্বপনসহ সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক, খেলোয়াড়সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

নড়াইল-২ এর সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার ব্যবস্থাপনায় ওয়ালটন ও মীনা বাজারের পৃষ্ঠপোষকতায় বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ স্টেডিয়ামে বুধবার (৩০ ডিসেম্বর) থেকে এ টুনার্মেন্টের খেলা অনুষ্ঠিত হবে। টুনার্মেন্টে মোট ৫ টি দল অংশগ্রহন করছে। টুর্নামেন্টে অংশ নেয়া দলগুলো যথাক্রমে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন, নূর মোহম্ম একাদশ, বিজয় সরকার একাদশ, এস,এম, সুলতান একাদশ ও মোসলেম উদ্দিন একাদশ।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা বলেন,বর্তমান যুব সমাজ যে ভাবে মোবাইল ও মাদকে আসক্ত হয়েছে,সেখান থেকে তাদের ফিরিয়ে আনার জন্য খেলাধুলার বিকল্প নাই। তাই যুব সমাজকে মাঠে ফিরিয়ে আনার জন্য এ টুনার্মেন্টের আযোজন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: