1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

সিরাজগঞ্জের কৃতিসন্তান গুলশান থানার এসআই কামরুল ইসলাম সড়ক দূর্ঘটনায় নিহত

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ২৭৩ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের কৃতিসন্তান গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ কামরুল ইসলাম (৩৩) রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

বুধবার রাত ১১টার দিকে হযরত শাহজালাল বিমানবন্দরের কাছে দ্রুতগতির একটি বাস কামরুল ইসলামকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মারা যান গুলশান থানা পুলিশের এ উপপরিদর্শক। বিমানবন্দর থানার পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠিয়েছে।

পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার মো.শহিদুল্লাহ জানান, কামরুলকে গাড়ি চাপা দিয়ে বাসটি পালিয়ে গেছে। তবে এখনো গাড়িটি শনাক্ত করা যায়নি।
কামরুল ইসলাম সপরিবার গুলশান থানার কাছে ভাড়া বাসায় থাকতেন। তার স্ত্রী ও একটি কন্যাসন্তান রয়েছে। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ সদরে হরিনা বাগবাটি ইউনিয়নে বাড়ি । বাগবাটি স্কুলে লেখা পড়া শেষে সিরাজগঞ্জ সরকারি কলেজ লেখাপড়া করেন। তিনি জেলা ছাত্রলীগের সাবেক নেতা ছিলেন বলে জানা যায়। তার সড়ক দুর্ঘটনায় নিহত হবার খবর পেয়ে পরিবারে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: