1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

হাটিকুমরুল ইউনিয়ন বাসীর সেবা করতে চান আরিফুল ইসলাম তালুকদার

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৫০২ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার ৯নং হাটিকুমরুল ইউনিয়নবাসীর জীবনমান উন্নয়নে কাজ করে যেতে চান সলঙ্গা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য আরিফুল ইসলাম তালুকদার।তিনি বাংলাদেশ ছাত্রলীগ সলঙ্গা থানা শাখার সাবেক প্রচার সম্পাদক ও সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সদস্য। আরিফুল ইসলাম তালুকদার হাটিকুমরুল ইউনিয়নের চড়িয়া শিকার উত্তরপাড়া গ্রামের আলহাজ্ব মোঃ আমির হোসেন তালুকদারের ছেলে ।হাটিকুমরুল ইউনিয়ন বাসীর জীবনমান উন্নয়ন ও গ্রাম হবে শহর এই প্রত্যয় নিয়ে তাদের পাশে থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে চেয়ারম্যান পদপার্থী হিসেবে নির্বাচন করতে ইউনিয়নের জনসাধারণের মাঝে প্রচার ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। এতে করে ইউনিয়ন বাসীর মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। ইউনিয়নের জনসাধারণের নিকট ও রাজনৈতিক মহলে সর্বত্র আলোচনার শীর্ষেও উঠে এসেছেন তিনি। হাটিকুমরুল ইউনিয়ন বাসীর পাশে থেকে তিনি দীর্ঘদিন ধরে আন্দোলন, সংগ্রাম ও অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কার্যক্রমে বিশেষ অবদান রেখে নজির সৃষ্টি করে ইউনিয়ন বাসীর মনে জায়গা করে নিয়েছেন। সংগ্রামী এই মানবিক নেতাকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে দেখতে চায় ইউনিয়নের সকল আওয়ামী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সমর্থকরা।যার ফলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণের কথা শুনে ইতিমধ্যে ডিজিটাল ইউনিয়ন পরিষদের স্বপ্ন দেখতে শুরু করেছে হাটিকুমরুল ইউনিয়ন বাসী।হাটিকুমরুল ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন (ইউনুস) বলেন,আরিফুল ইসলাম তালুকদার দলের একজন পরীক্ষীত ত্যাগী নেতা। দলকে সুসংগঠিত রাখতে তিনি অনেক সময় নির্যাতনের শিকার হয়েছেন। এরকম দলের জন্য নিবেদিত ত্যাগী নেতা আগামীতে দলীয় মনোনয়ন পেলে দক্ষ নেতৃত্ব ও যোগ্যতা দিয়ে ইউনিয়ন বাসীর সেবা করে যাবে বলে আমরা বিশ্বাস করি। হাটিকমরুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এস এম রওশন সরকার বলেন,আরিফুল ইসলাম তালুকদার ইউনিয়ন বাসীর আস্থার প্রতীক। অন্যায়ের বিরুদ্ধে তিনি ছিলেন বরাবরই আপোসহীন,সচ্ছ ও পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তি। এ রকম একজন প্রতিবাদী কণ্ঠস্বর ও পরোপকারী সৎ ব্যক্তি নির্বাচনে জয়ী হলে ইউনিয়ন বাসী উপকৃত হবে বলে মনে করছেন ইউনিয়নের সাধারণ জনগন।
হাটিকুমরুল ইউনিয়ন কৃষক লীগের সাবেক আহব্বায়ক মোঃ গিয়াস উদ্দিন ও হাটিকুমরুল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক বলেন এখন সময় তরুণ ও উদ্যামীদের। তারা দেশের জন্য কাজ করবে । আমরা তার দেশ সেবার এমন উদ্যোগকে সাদু-বাদ ও অভিনন্দন জানাই।
ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম তালুকদার বলেন-নিজের জন্য রাজনীতি নয় জনগনের ভাগ্য উন্নয়নের জন্য রাজনীতি, মুজিব চেতনায় বিশ্বাসী হয়ে দলীয় মনোনয়নে নৌকা প্রতীক নিয়ে আমি হাটিকুমরুল ইউনিয়ন বাসীর সুখে-দুঃখে পাশে থেকে সেবা করতে চাই। জনগন আমাকে স্বতঃপূর্ত রায় দিয়ে জয়ী করবে বলে আমার দৃঢ় বিশ্বাস রয়েছে। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে হাটিকুমরুল ইউনিয়নকে উল্লাপাড়া উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। এছাড়াও আমি অন্যায়-অত্যাচার, জুলুম-নির্যাতন, সন্ত্রাস-চাঁদাবাজ, ঘুষ বাণিজ্য, কথিত বিচার বাণিজ্য, দুর্নিতি ও মাদক প্রতিরোধে অঙ্গীকার বদ্ধ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: