1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

শ্রীবরদী‌তে অফিসার্স ক্লাবের ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

আরমান হাসান
  • সময় : শুক্রবার, ১ জানুয়ারি, ২০২১
  • ৪১২ জন পড়েছেন

শ্রীবরদী‌তে ‘বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০’ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত। খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন উপ‌জেলা কৃ‌ষি অ‌ফিসার জনাব মোঃ হুমায়ুন দিলদার ও উপ‌জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জনাব মোঃ জিয়াউর রহমান। খেলায় রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেন উপ‌জেলা ভূ‌মি অ‌ফি‌সের সহকারী কমিশনার জনাব মন্‌জুর আহ্‌সান এবং উপ‌জেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা জনাব ফরহাদ আহ‌ম্মেদ আকন্দ।

বৃহস্প‌তিবার (৩১ ডি‌সেম্বর) উপ‌জেলা চত্ত‌রে ‘বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০’ এর ফাইনাল খেলাটি অনু‌ষ্ঠিত হয়। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস-২০২০ উদযাপন উপলক্ষে খেলা‌টির আ‌য়োজন ক‌রেন শেরপুর জেলার শ্রীবরদী উপ‌জেলার অফিসার্স ক্লাব। খেলা শে‌ষে বিজয়ী‌দের মা‌ঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ‌চেয়ারম্যান জনাব এডিএম শহীদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার জনাব নিলুফা আক্তার এবং অফিসার্স ক্লাবের সদস্যবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: