1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ঠাকুরগাঁওয়ে বাঁশ ঝাড় থেকে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ৭১৫ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার শুখান পুখুরী ইউনিয়নে একটি বাঁশ ঝাড় থেকে সামছুল হক (৫৫) নামে এক ব্যক্তির উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৩ জানুয়ারী) সকালে এলাকাবাসী বাঁশ ঝাড়ে মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। নিহত পরিবারের লোকজন বাঁশ ঝাড় থেকে মরদেহটি উদ্ধার করে বাসায় নিয়ে আসে। নিহত সামছুল হক সদর উপজেলার শুখান পুখুরী ইউনিয়নের কালিকাগাঁও উত্তরপাড়া গ্রামের মৃত হাসমত আলীর ছেলে।

শুখানপুখুরী ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান জানান, বাড়ীর ৫০০গজ দূরের বাঁশ ঝাড় থেকে সামছুল হকের মরদেহ পাওয়া য়ায়। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না-তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভীরুল ইসলাম জানান, তাকে খুন করা হয়েছে এ সন্দেহ থেকেই তার লাশ ময়না তদন্ততের জন্যে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে ভালো ভাবে জানা যাবে তবে আমরা তদন্ত অব্যাহত রেখেছি। এ ব্যাপারে একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: