1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রামগঞ্জে বিএডিসি এর সেচ প্রকল্পে জমি খননের অভিযোগ

Abdur Rahman
  • সময় : বুধবার, ৬ জানুয়ারি, ২০২১
  • ৩৬৭ জন পড়েছেন

আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রামগঞ্জে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি এর আওতাধীন সেচ প্রকল্পের জমি খননের অভিযোগ উঠেছে। গত ৩ জানুয়ারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও তাপ্তি চাকমা বরাবর স্কীমের সভাপতি হাফেজ আহম্মদ মিজি এসংক্রান্ত একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব নোয়াগাও ঘবুড়িয়া বাড়ির ডীপ স্কীমের মধ্যে কমদামে জমি ক্রয় করে বসতবাড়ী ও মাছ চাষের উদ্দেশ্যে ভেকু কিংবা ড্রেজার বসিয়ে পুকুর খনন করছে প্রভাবশালীরা। এতে ফসলি জমি দিনদিন কমে যাচ্ছে। ধংশ হচ্ছে সরকারের কোটি টাকার প্রকল্প।
স্কীমের সভাপতি হাফেজ আহম্মেদ মিজি বলেন, এ স্কীমে মোট ১১০একর জমি রয়েছে। প্রতিবছর এখানে আমন ও ইরি ধানের চাষ করে কৃষকরা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও তাপ্তি চাকমা বলেন, বিষয়টি বিএডিসি কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এব্যাপারে তারা ব্যাবস্থা নিবে।
এব্যাপারে জানতে চাইলে বিএডিসি এর সহকারী প্রকৌশলী আবদুর রাজ্জাক জানান, প্রকল্পটি সরেজমিনে পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: