1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
বুধবার, ১২ মে ২০২১, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
সলঙ্গা থানা স্বেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তালুকদারের দেশবাসীকে ঈদের শুভেচ্ছা নড়াইলে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার কাপাসিয়ায় মানবতার ঘর থেকে প্রবীণদের মাঝে ঈদ উপহার বিতরণ ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিল যুবলীগ নেতা সাওন চৌধুরী নাগরপুরে ৬০ জনকে আর্থিক অনুদান প্রদান নাগরপুরে নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ ও প্রবাসে বসবাসরত সবাইকে সুইডেন আওয়ামী লীগের ঈদের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও প্রবাসে বসবাসরত সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শেখ অলি আহাদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইতালি মহিলা আওয়ামী লীগের শুভেচ্ছা

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবেও বর্তমান সরকারের উন্নয়ন থেমে নেই ….এমপি টিটু

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১
  • ৩০১ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইল-৬ (নাগরপুর -দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু বলেছেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবেও সারাদেশে বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম থেমে নেই। পদ্মা সেতু, মেট্রোরেল প্রকল্পের পাশাপাশি দেশের ছোট বড় সকল প্রকল্পের কাজ এগিয়ে চলছে। দেশের সাথে তাল মিলিয়ে নাগরপুর-দেলদুয়ার উপজেলার সকল উন্নয়ন কার্যক্রম এগিয়ে চলছে। তিনি বৃহস্পতিবার (০৭ জানুয়ারী) সকালে বর্তমান সরকারের ধারাবাহিক একযুগ পূর্তি উপলক্ষ্যে টাঙ্গাইলের নাগরপুরে অনুষ্ঠিত মত বিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলার গয়হাটা মাদ্রাসা মাঠে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শেখ কামাল হোসেনের সভাপতিত্বে এবং কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো.হুমায়ুন কবীরের সঞ্চালনায় “শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও অগ্রযাত্রার ২ বছর” শীর্ষক আলোচনা সভার প্রধান অতিথি আহসানুল ইসলাম টিটু আরও বলেন, সারা দেশের উন্নয়নের মহাসড়কে নাগরপুর-দেলদুয়ার উপজেলাকে যুক্ত করাই ছিল প্রধান চ্যালেঞ্জ। সেটা করতে পেরেছি বলেই আজ নাগরপুর দেলদুয়ারের দৃশ্যমান উন্নয়ন সম্ভব হয়েছে। নাগরপুর-দেলদুয়ার উপজেলার মাঝ দিয়ে প্রবাহিত ধলেশ্বরী নদী ড্রেজিং করে বেরী বাঁধ নির্মান করা হয়েছে। যমুনা নদীর ভাঙ্গন রোধে কাজ চলছে। এছাড়া বর্তমান সরকারের নির্বাচনী ইস্তেহার গ্রাম হবে শহর সেটা বাস্তবায়ন করতে কাজ চলছে। নাগরপুর-দেলদুয়ারের গ্রামীন অবকাঠামো উন্নয়নে প্রতিনিয়ত কাজ চলছে। গ্রামীন রাস্তা ঘাটের উন্নয়ন, স্কুল কলেজের অবকাঠামো উন্নয়নের পাশাপাশি নাগরপুর উপজেলাকে শতভাগ বয়স্ক ও বিধবা ভাতার আওতায় আনা হয়েছে। মুজিববর্ষে ভূমিহীণদের সেমিপাকা ঘর নির্মান করে দেওয়া হচ্ছে। সবচেয়ে বড় কথা সরকারের ধারাবাহিকতা থাকলে উন্নয়নকে বাধাগ্রস্ত করা যায় না।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, সাংগঠনিক সম্পাদক মেয়র জামিলুর রহমান মিরন, সদস্য এডভোকেট দাউদুল ইসলাম দাউদ, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো.আনিসুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলীম দুলাল, সাংগঠনিক সম্পাদক মো.শাহীদুল ইসলাম অপু, মো.জাহিদুল ইসলাম জাহিদ, ধর্ম বিষয়ক সম্পাদক মো.শহীদুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাজাহান সিরাজ পান্না। এসময় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *