1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

মুম্বাইয়ে চিকিৎসাধীন ক্যান্সারাক্রান্ত আমিন, বাঁচতে সাহায্যের আঁকুতি!

মামুন সোহাগ
  • সময় : বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১
  • ১০৮৫ জন পড়েছেন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী আমিন উল্লাহর চিকিৎসা চলছে বর্তমানে মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে। এর মাঝে ব্লাড ক্যান্সার পেরিয়ে নিউমনিয়াসহ আরো বেশ কিছু জটিল রোগ ধরা পড়ায় কয়েকদিন আইসিইউতেও থাকতে হয়েছিলো তাকে।

জবির এই সাবেক শিক্ষার্থী ইনক্লুসিভ ফর ফাইন্যান্স অ্যান্ড ডেভেলপমেন্ট ইন্সটিটিউট (আইএনএম)-এর হিসাবরক্ষণ বিভাগে কর্মরত আছেন।

৫ বছর বয়সেই বাবাকে হারান তিনি। নিম্ন-মধ্যবিত্ত পরিবারটিতে আমিনই একমাত্র উপার্জনের উৎস। তা দিয়ে মা, স্ত্রী ও স্কুল পড়ুয়া দুই কন্যাকে নিয়ে আমিনের সুখের সংসার। পনেরো দিন ধরে সেই সুখের সংসারে সব হারানোর ভয়! ব্লাড ক্যান্সার বাসা বেঁধেছে ৪১ বছরের আমিনের শরীরে।

রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার কাউন্নাইর গ্রামের ছেলে আমিন মাস ছয়েক ধরেই শারীরীক অসুস্থতায় ভুগছেন। দেশের বিভিন্ন হাসপাতালে দৌড়ঝাপ করেছেন, কিন্তু রোগ ধরা পড়ছিল না।! সবশেষ মিরপুর ইসলামি ব্যাংক হাসপাতালের রিপোর্ট থেকে নিশ্চিত হয়েছেন তিনি ব্লাড ক্যান্সারেই আক্রান্ত।

চিকিৎসকরা বলেছেন, বাঁচতে হলে বিদেশে চিকিৎসা করাতে হবে। বনমেরু প্রতিস্থাপন করাতে হবে আমিনের। যাতে খরচ হবে ৪০ থেকে ৪৫ লক্ষ টাকা। এতো টাকা জোগাড় করা নিম্ন-মধ্যবিত্ত পরিবারটির জন্য একেবারেই অসম্ভব। তাছাড়া পরিবারটি এখন অনেকটাই নিঃস্ব।

আগে কখনো ভাবেননি কারও কাছে হাত পাততে হবে। কিন্তু পরিস্থিতি আমিনের পরিবারকে সেখানেই দাঁড় করিয়েছে। চিকিৎসার খরচ যোগাতে সহযোগিতা চেয়েছেন আমিনের স্ত্রী সাহিদা পারভিন। সমাজের বিত্তবান লোকজনেরা এগিয়ে এলে আমিনকে বাঁচানো সম্ভব, গোছানো পরিবারটিকে নিঃস্ব হয়ে পড়া থেকে রক্ষা করা সম্ভব।

পিঠাপিঠি স্কুলপড়ুয়া দুই কন্যা শিশু উমাইয়া ও উনাইসা বাবার খুব আদুরে, বাবার সঙ্গে খুব খাতির। বাবাকে ছাড়া ঘুমাতে পারে না। এসব ভেবেই দিশেহারা স্ত্রী সাহিদা পারভিন, আমিন না থাকলে কীভাবে সামলাবেন দুই কন্যাকে? কীভাবে তাদের বড় করে তুলবেন।

সাহিদা পারভিন ফুঁফিয়ে ফুঁফিয়ে কাঁদতে কাঁদতে বলছিলেন, ‘এখন বোনমেরু প্রতিস্থাপন করতে হবে। ডাক্তাররা বলেছেন এ জন্য ৪০-৪৫ লাখ টাকার প্রয়োজন। স্বামীকে বাঁচাতে সমাজের বিত্তবান লোকজনের কাছে সাহায্য কামনা করছি। ছোট্ট দুই সন্তানদের আমি কী বলে বুঝাবো…… (কান্না)।’

আমিনের চিকিৎসার জন্য সাহায্য পাঠানোর ঠিকানা-
ব্যাংক অ্যাকাউন্ট: The City Bank Ltd. MD.AMIN ULLAH, 2401837863001, Savings A/C, Banani Branch

বিকাশ: 01682969385
নগদ: 01682969385
রকেট: 016829693852 (স্ত্রী)

ক্যাান্সার আক্রান্ত আমিনের সাথে সরাসরি যোগাযোগ করতে: 01915 783360

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: