1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবেও বর্তমান সরকারের উন্নয়ন থেমে নেই ….এমপি টিটু

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১
  • ৭১৩ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইল-৬ (নাগরপুর -দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু বলেছেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবেও সারাদেশে বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম থেমে নেই। পদ্মা সেতু, মেট্রোরেল প্রকল্পের পাশাপাশি দেশের ছোট বড় সকল প্রকল্পের কাজ এগিয়ে চলছে। দেশের সাথে তাল মিলিয়ে নাগরপুর-দেলদুয়ার উপজেলার সকল উন্নয়ন কার্যক্রম এগিয়ে চলছে। তিনি বৃহস্পতিবার (০৭ জানুয়ারী) সকালে বর্তমান সরকারের ধারাবাহিক একযুগ পূর্তি উপলক্ষ্যে টাঙ্গাইলের নাগরপুরে অনুষ্ঠিত মত বিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলার গয়হাটা মাদ্রাসা মাঠে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শেখ কামাল হোসেনের সভাপতিত্বে এবং কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো.হুমায়ুন কবীরের সঞ্চালনায় “শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও অগ্রযাত্রার ২ বছর” শীর্ষক আলোচনা সভার প্রধান অতিথি আহসানুল ইসলাম টিটু আরও বলেন, সারা দেশের উন্নয়নের মহাসড়কে নাগরপুর-দেলদুয়ার উপজেলাকে যুক্ত করাই ছিল প্রধান চ্যালেঞ্জ। সেটা করতে পেরেছি বলেই আজ নাগরপুর দেলদুয়ারের দৃশ্যমান উন্নয়ন সম্ভব হয়েছে। নাগরপুর-দেলদুয়ার উপজেলার মাঝ দিয়ে প্রবাহিত ধলেশ্বরী নদী ড্রেজিং করে বেরী বাঁধ নির্মান করা হয়েছে। যমুনা নদীর ভাঙ্গন রোধে কাজ চলছে। এছাড়া বর্তমান সরকারের নির্বাচনী ইস্তেহার গ্রাম হবে শহর সেটা বাস্তবায়ন করতে কাজ চলছে। নাগরপুর-দেলদুয়ারের গ্রামীন অবকাঠামো উন্নয়নে প্রতিনিয়ত কাজ চলছে। গ্রামীন রাস্তা ঘাটের উন্নয়ন, স্কুল কলেজের অবকাঠামো উন্নয়নের পাশাপাশি নাগরপুর উপজেলাকে শতভাগ বয়স্ক ও বিধবা ভাতার আওতায় আনা হয়েছে। মুজিববর্ষে ভূমিহীণদের সেমিপাকা ঘর নির্মান করে দেওয়া হচ্ছে। সবচেয়ে বড় কথা সরকারের ধারাবাহিকতা থাকলে উন্নয়নকে বাধাগ্রস্ত করা যায় না।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, সাংগঠনিক সম্পাদক মেয়র জামিলুর রহমান মিরন, সদস্য এডভোকেট দাউদুল ইসলাম দাউদ, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো.আনিসুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলীম দুলাল, সাংগঠনিক সম্পাদক মো.শাহীদুল ইসলাম অপু, মো.জাহিদুল ইসলাম জাহিদ, ধর্ম বিষয়ক সম্পাদক মো.শহীদুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাজাহান সিরাজ পান্না। এসময় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: