1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

বেনাপোলের কৃর্তী সন্তান মেহেদী হাসান হলেন বঙ্গবন্ধু ডিজিটাল সোস্যাল ইনোভেশন অ্যাওয়ার্ড বিজয়ী

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১০ জানুয়ারি, ২০২১
  • ৭৫৭ জন পড়েছেন

ব্যুরো চীফঃ

প্রতি বছরের মতো বাংলাদেশ ডিজিটাল সোস্যাল ইনোভেশন ফোরামের উদ্যেগে মুজিব বর্ষকে সম্মান জানিয়ে বঙ্গবন্ধু’র নামকরণে অনলাইনে আয়োজিত হলো বঙ্গবন্ধু ডিজিটাল সোস্যাল ইনোভেশন অ্যাওয়ার্ড ২০২০।

এবারের আয়োজনে ডিজিটাল সোস্যালের ধারাবাহিক বিভাগে কোভিড-১৯’য়ের জন্য ভিন্নতা আনা হয়েছে বলে ফোরামের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সোস্যাল ইনকুলেইশন ও ইন্ট্রিগ্রিয়েটেড কমিউনিটি ডেভেলপমেন্ট এই দুই বিভাগে যথাক্রমে একক ও দলীয় বিভাগে মোট ৮শ’র অধিক আবেদন থেকে ৪৭ জনকে প্রাথমিকভাবে মননয়ন দিয়ে ১০জনকে চূড়ান্ত ভাবে বিজয়ী করা হয়েছে।

প্রযুক্তিগত সামাজিক উদ্ভাবনা ছিল মূল প্রাধন্য বিষয়।

ইন্টিগ্রেইটেড কমিউনিটি ডেভেলপমেন্ট বিভাগে অ্যাওয়ার্ড বিজয়ী হলেন মোঃ মেহেদী হাসান যিনি দি ভার্চুয়াল বিডি আইটি কোম্পানির প্রতিষ্ঠাতা এবং সিইও। তিনি বেনাপোল, যশোরের কৃর্তী সন্তান।

মেহেদী হাসান বলেন ” বাংলাদেশের বেকারত্ব সমস্যা সমাধানে তার প্রোজেক্ট গুলো সময়োপযোগী। আমাদের আইটি কোম্পানি টি কয়েক মাস আগেও ২ লক্ষ টাকা বৃত্তি প্রদান করা হয় যুবকদের আইটি দক্ষতা অর্জনের জন্য। আমরা সর্বদা আমাদের সামাজিক সমস্যা গুলোকে সামনে রেখে সমাধানের সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। তবে সরকারের সুনজর আমাদের প্রোজেক্ট গুলো সুন্দরভাবে বাস্তবায়নে সাহায্য করবে”

মেহেদী হাসানের যোগাযোগ নম্বর – ০১৯৩২৯৭৪২৬৬

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: