1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

সরকারের সাফল্যের ২ বছর পুর্তি উপলক্ষে নাগরপুরে আলোচনা সভা ও নৈশভোজ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১
  • ৫০১ জন পড়েছেন

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে বর্তমান সরকারের উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রযাত্রার ২ বছর পুর্তি উপলক্ষে এক আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ জানুয়ারি) রাতে উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় এমপি’র সৌজন্যে নাগরপুর উপজেলা প্রশাসন এই আলোচনা সভার আয়োজন করেন। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সিফাত ই জাহান ।
প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের এমপি আহসানুল ইসলাম টিটু। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. রোকনুজ্জামান খান, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল মতিন বিশ্বাস, কৃষি সম্প্রসারন কর্মকর্তা কৃষিবিদ ইমরান হোসাইন শাকিল, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আনিসুর রহমান সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।
আরো উপস্থিত ছিলেন অনুষ্ঠানে উচ্চ মাধ্যমিক, মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষক প্রতিনিধিবৃন্দ ইউপি চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা,রাজনৈতিক নেতা, বণিক সমিতি, সাংবাদিক ও প্রশাসনিক কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে নৈশভোজের আয়োজন করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: