1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম

ঔষধ কোম্পানির কর্মকর্তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • সময় : রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১
  • ৪২১ জন পড়েছেন

বিভিন্ন ঔষধ কোম্পানিতে কাজ করে প্রতারণার অভিযোগ উঠেছে মোনেম খান নামের এক ঔষধ কোম্পানির কর্মকর্তার বিরুদ্ধে। মোনেম খান আল-মদিনার হেড অব অপারেশন পদে কর্মরত আছেন। তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ার নন্দনপুর বিসিকে একমাত্র ওষুধ কোম্পানি মেডরিক্স লাইফ সাইন্স লিমিটেডের টাকার হিসেব না দিয়ে চাকরি ছেড়ে চলে যাওয়ার অভিযোগ উঠেছে। তিনি এই কোম্পানিতে চাকরি ছেড়ে দেওয়ার পর প্রায় ১৭ লক্ষ টাকা গড়মিল পাওয়া গেছে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা। মেডরিক্স ফার্মার ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুল হাসান বলেন, ইতোমধ্যে এ বিষয়ে মোনায়েম খানকে ৩বার চিঠি পাঠানো হয়েছে। তিনি কোম্পানির হিসাব না দিয়ে চাকরী ছেড়ে চলে যান। সর্বশেষ যে চিঠি পাঠিয়েছে তা আগামী ফেব্রুয়ারী মাসে মেয়াদ শেষ হলে মোনায়েম খানের বিরুদ্ধে আইনী পদক্ষেপ আমরা নিবো।
এছাড়াও মোনেম খান একুশে ফার্মার এমডি থাকাকালিন সময় কোম্পানির শেয়ার দেওয়ার কথা বলে বিভিন্ন জন থেকে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে। ২০১৭ সালে শরিয়তপুরের জাকির হোসেনের কাছ থেকে একুশে ফার্মার শেয়ার দিবে বলে ৩লক্ষ টাকা নিয়েছেন। একই বছর যশোর চুয়াডাঙ্গার মো. আসাদুজ্জামানের কাছ থেকে ৫ লক্ষ টাকা নিয়ে একুশে ফার্মার শেয়ার দিবে বলে পালিয়ে যায় মোনায়েম খান। ওই টাকার চিন্তা করতে করতে অবশেষে আসাদুজ্জামান মৃত্যুবরণ করেন। এছাড়া কক্সবাজারের শোয়েব নামের এক ব্যক্তির কাছ থেকে একুশে ফার্মার শেয়ার দেওয়ার কথা বলে লক্ষাধিক টাকা নিয়েছেন। একাধিকবার এসব টাকার জন্য মোনায়েম খানের সাথে যোগাযোগ করলে তিনি টাকা নিয়ে ছয়নয় করছেন বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।

এমএসটি ফার্মা অ্যান্ড হেলথকেয়ারসহ ওষুধ কোম্পানির প্রতিনিধিদের কাছ থেকে অর্ধকোটি টাকা হাতিয়ে নেওয়ায় মোনায়েম খানের বিরুদ্ধে আড়াই কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।
এ বিষয়ে ভুক্তভোগী জাকির হোসেন বলেন, একুশে ফার্মা ঔষধ কোম্পানির শেয়ার হোল্ডার করবে আমার কাছ থেকে সাড়ে তিন লক্ষ টাকা নেন মোনেম খান। পরে এই বিষয়ে কিছুই করেননি। তিনি আমার টাকা ফেরত দিতেও টালবাহানা করছেন। তবে আমার কাছে ২ লক্ষ ১৮হাজার টাকা তাকে দেওয়ার প্রমাণ আছে। কক্সবাজারের শোয়েব বলেন, মোনেম খান একুশে ফার্মার শেয়ার হোল্ডার করবে বলে আমার কাছ থেকে ধাপেধাপে এক লক্ষ ৫হাজার টাকা নিয়েছেন। কোম্পানির কোন খবর নেই, এই টাকা ফেরত দিচ্ছেন না তিনি।
আল-মদিনা ফার্মাসিউটিক্যালসের চেয়ারম্যান বেলাল হোসেন বলেন, আমাকে মোনেম খানের কাছে টাকা পাওয়ার বিষয়ে প্রায় প্রতিদিন কেউ না কেউ কল দিচ্ছেন। আমি বলেছি ঢাকায় এসে আমার সাথে তাদেরকে দেখা করতে।
আল-মদিনা ফার্মাসিউটিক্যালসের হেড অব অপারেশনের মোনায়েম খান বলেন, এই বিষয়ে মুঠোফোনে আমি কোন মন্তব্য করব না। কিছু জানার থাকলে ঢাকায় আসেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: