1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

নড়াইল দু’টি পৌরসভা নিবার্চনে নৌকার বিজয়

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময় : শনিবার, ৩০ জানুয়ারি, ২০২১
  • ৩২৮ জন পড়েছেন

তৃতীয় ধাপে অনুষ্ঠিত নড়াইল সদর ও কালিয়া পৌরসভা নিবার্চনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রতীকের প্রার্থী আঞ্জুমান আরা ও ওয়াহিদুজ্জামান হিরা বেসরকারিভাবে নিবার্চিত হয়েছেন।

নড়াইল সদর পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে আঞ্জুমান আরা ১৯ হাজার ৩৪ টি ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মনোনীত প্রার্থী জুলফিকার আলী মন্ডল ধানের শীষ প্রতীকে ৪ হাজার ৪শ ৬৪ টি ভোট এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মাওলানা খায়রুজ্জামান হাতপাখা প্রতীকে ৫শ ৬৬টি ভোট পেয়েছেন।

অপর দিকে, কালিয়া পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে ওয়াহিদুজ্জামান হিরা ১২ হাজার ২শ ২০ টি ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মনোনীত প্রার্থী ওয়াহিদুজ্জামান মিলু ধানের শীষ প্রাতীকে ৬ শ ০৯ টি ভোট পেয়েছেন।

শনিবার সন্ধ্যায় নিবার্চন অফিসের সম্মেলন কক্ষে জেলা নিবার্চন ও রিটানিং কর্মকর্তা মো ওয়ালিউল্লাহ ভোটের এ ফল ঘোষণা করেন।

নড়াইল সদর পৌরসভায় সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। নড়াইল পৌরসভায় ভোটার সংখ্যা ৩৪ হাজার ৩১৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৬ হাজার ৭০৪ জন এবং নারী ভোটার ১৭ হাজার ৬০৯জন। এছাড়া কালিয়া পৌরসভায় সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৯ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন প্রার্থী মাঠে আছেন।

কালিয়া পৌরসভায় ভোটার সংখ্যা ১৬ হাজার ৩৮৩জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ১৪৭ জন এবং নারী ভোটার ৮হাজার ২৩৬ জন।

তৃতীয়ধাপে এ দু’টি পৌরসভায় শান্তিপূর্ন ভাবে সকাল ৮ টা থেকে ভোটগ্রহন শুরু হয়ে একটানা বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নড়াইল পৌরসভায় ৭৪.৯২ শতাংশ এবং কালিয়া পৌরসভায় ৮২ শতাংশ ভোট পড়েছে।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: