1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রাকাব-এর শতভাগ শাখায় সিবিএস বাস্তবায়ন উদযাপন

শাহিনুর রহমান সোনা, রাজশাহী
  • সময় : শনিবার, ৩০ জানুয়ারি, ২০২১
  • ৪৩০ জন পড়েছেন
রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের প্রধান কার্যালয়সহ সকল শাখায় অর্থাৎ ৩৮৩ টি শাখায় অনলাইন CBS ( Online Real-time core Banking Solution) বাস্তবায়ন সম্পন্ন হওয়ায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব)  মোহাম্মদ ইদ্রিছ এর সভাপতিত্বে শনিবার সকাল সাড়ে ১০ টায় পোস্টাল একাডেমি, রাজশাহীর অডিটোরিয়ামে ‘রাকাব এর শতভাগ শাখায় অনলাইন CBS বাস্তবায়ন’ এর বিরল অর্জন আনুষ্ঠানিকভাবে উদযাপিত হয়।
অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মোঃ আসাদুল ইসলাম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মোঃ রইছউল আলম মন্ডল; বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্ণর জনাব এ,কে,এম সাজেদুর রহমান খান এবং মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথোরিটির এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মোঃ ফসিউল্লাহ্ । এছাড়া রাকাব পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ; রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সকল মহাব্যবস্থাপক; আইটি বিভাগের উপ-মহাব্যবস্থাপক; প্রধান কার্যালয়ের সকল উপ-মহাব্যবস্থাপক ও বিভাগীয় প্রধান; রাজশাহী ও রংপুর বিভাগের বিভাগীয় নিরীক্ষা কর্মকর্তা এবং জোনাল ব্যবস্থাপকবৃন্দ; এসইসিপি এর প্রকল্প পরিচালক, রাকাব-কর্মচারী সংসদ সিবিএ, অফিসার্স এসোসিয়েশন ও অফিসার্স ফোরাম এর নেতৃবৃন্দ এবং রাকাবের এর বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংসাদিকগণ এতে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ আসাদুল ইসলাম রাকাবে শতভাগ অনলাইন সিবিএস বাস্তবায়নের জন্য ব্যাংকের চেয়ারম্যান ও ব্যাংক ব্যবস্থাপনাসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের অভিনন্দন ও ধন্যবাদ জানান। ভবিষ্যতে আরটিজিএস ও মোবাইল ব্যাংকিংসহ অনলাইন ব্যাংকিং এর যাবতীয় সুযোগ সুবিধা বাস্তবায়নে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সার্বিক সহযোগীতা প্রদানের আশ্বাস প্রদান করে তিনি সকলকে গ্রাহক সেবার মান বৃদ্ধিতে নিরলসভাবে কাজ করার আহ্বান জানান। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজের বিভিন্ন খাতে লক্ষ্যমাত্রার শতভাগ অর্জনের জন্য তিনি রাকাবের ভূয়সী প্রশংসা করেন এবং এই সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলকে পরামর্শ দেন। প্রধান অতিথি মোঃ আসাদুল ইসলাম আশা প্রকাশ করেন ভবিষ্যতে রাকাব একটি আদর্শ ব্যাংক হিসাবে সকলের কাছে অনুকরণীয় হয়ে থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: