1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁওয়ে ঘুষ নেওয়ার সময় দুদকের হাতে আটক ভূমি কর্মকর্তা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারি, ২০২১
  • ৫৯৬ জন পড়েছেন
সুজন ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় ভূমি সেবা দেওয়ার বিপরীতে সরকারের নির্ধারিত ফি বাদ দিয়ে অতিরিক্ত টাকা ঘুষ গ্রহণের সময় দুদকের হাতেধরা খেয়েছেন বড় বাড়ি ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ।
২ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড় বাড়ি ইউনিয়ন ভূমি অফিসে এই ঘটনা ঘটে।
ছদ্মবেশে দুদকের কর্মকর্তাদের সামনে সেবা গ্রহণকারী দের নিকট টাকা নিচ্ছিলেন ঐ বড় বাড়ি ইউনিয়নের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা রফিকুল ইসলাম। লেনদেনের সময় থাকে আটক করে দুদক।
অভিযানে উপসহকারী পরিচালক মোহাম্মদ জিন্নাতুল ইসলাম, এ আই ওবাইদুর রহমান , প্রধান সহকারী রেজাউল করিম, গাড়ী চালক মোঃ আমিরুল ইসলাম উপস্থিত ছিলেন।
তারা জানান, ২০২০ সালে দুদকের হটলাইন নাম্বরে কিছু অভিযোগ করে বড়বাড়ি ইউনিয়নের সেবা গ্রহণকারী কয়েকজন কৃষক । তদন্ত করতে এসে প্রমাণ পায় এবং টাকা লেনদেনের সময় হাতেনাতে আটক করা হয়েছে।
দুদকের কর্মকর্তারা জানান, বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা যোবাযের হোসেনের নিকট আমরা প্রয়োজনীয় প্রমান সহ সবকিছু হস্তান্তর করবো । তিনি আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করবেন।
বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা যোবাযের হোসেন জানান, দুদকের কর্মকর্তাগন অভিযোগ শেষে ইউনিয়ন ভূমি কর্মকর্তা কে আমার জিম্মায় জমা দিয়েছেন। আমরা অপরাধ পযালোচনা করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: