1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
শিরোনাম

কচুয়ায় ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন প্রধানের মায়ের মৃত্যু বার্ষিকী পালিত

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ৩৪১ জন পড়েছেন

কচুয়া প্রতিনিধিঃ জাপান আওয়ামী লীগের সাধারন সম্পাদক, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী কচুয়ার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন প্রধানের মায়ের ২য় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার চাঁদপুরের কচুয়ার মালিগাঁও গ্রামে ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন প্রধানের প্রয়াত মা খায়রুন নেছার রুহের মাগফেরাত কামনা করে কবর জিয়ারত ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, মালিগাঁও পূর্ব পাড়া জামে মসজিদের ইমাম ও খতিব ক্বারী মোঃ ইমাম হোসেন। এসময় উপস্থিত ছিলেন, সমাজসেবক আব্দুস সাত্তার প্রধান,আয়নাল প্রধান, সিরাজুল ইসলাম, ম্যানেজার জামাল
হোসেনসহ আরো অনেকে। একই দিনে সাচার নুরে মদিনা তাহফিজুল কোরআন মাদরাসায় খায়রুন নেছার রুহের মাগফরোত কামনা করে এতিম শিশুদের নিয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা করে।

এসময় মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা মুফতি ওমর ফারুক, পরিচালক হাফেজ মো: মাহবুবুর রহমান, প্রধান হাফেজ শাহপরান
সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, কচুয়া উপজেলার মালিগাঁও গ্রামের অধিবাসী জাপান আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইঞ্জি. জসীম উদ্দীন প্রধানের গর্বিত মা খায়রুন নেছা ২০১৯ সালের এই দিনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, ৪ ছেলে ও ৪ মেয়েসহ বহুগুনগাহী রেখে গেছেন।

কচুয়ার মালিগাঁও গ্রামে ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন প্রধানের প্রয়াত মা খায়রুন নেছার রুহের মাগফেরাত কামনা করে কবর জিয়ারত করছেন মুসিল্লগণ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: