1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

‘কাপাসিয়া শহরে পরিণত হচ্ছে’-আমানত হোসেন খান

শামীম শিকদার
  • সময় : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ৩৯৮ জন পড়েছেন

কাপাসিয়া শহরে পরিণত হচ্ছে। গড়ে উঠছে নতুন নতুন ক্যাফে। এতে করে স্থানীয়রা অর্থনৈতিক ভাবে সমৃদ্ধ হচ্ছে আর আমরা মানসিক ভাবে সমৃদ্ধ হচ্ছি। এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর মিশন বাস্তবায়িত হচ্ছে। বেকারত্বও হ্রাস পাচ্ছে। এসব প্রতিষ্ঠান টিকিয়ে রাখার জন্য আমাদের সামাজিক দায়িত্ব রয়েছে।

বুধবার রাতে গাজীপুরের কাপাসিয়া উপজেলার মৈশন মিয়ার বাজার এলাকায় কিং ক্যাফে নামে নতুন একটি ক্যাফে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এড. আমানত হোসেন খান এসব কথা বলেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন তরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইবুর রহমান সিকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ-আলম সিদ্দিকী, মৈশন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলী হোসেন চৌধুরী, সাবেক ভিপি হাবিবুর রহমান আইয়ুব প্রমুখ।

স্থানীয় রফিকুল ইসলাম, দুলাল মিয়া ও আব্দুর রহিমের উদ্যোগে গড়ে উঠা এ কিং ক্যাফেতে রাজকীয় স্বাদে অতুলনীয় আপ্যায়নে পাওয়া যাবে ফ্রাই চিকেন, গ্রীল, নান, হালিম, চিকেন তেহারী, চিকেন ফ্রাইড রাইস, ভুনা খিচুরী, নুডুস, পিৎজা, বার্গার, সেন্ডুইজ, ফ্রেন্স ফ্রাই, লাচ্ছি, কফি বোরহানীসহ হরেক রকম সুস্বাদু ও লোভনীয় খাবার।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: