1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও ভূল্লীতে প্রাইম ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখা উদ্ভোধন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ৭১১ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: বাড়ির কাছে সহজ ব্যাংকিং এই শ্লোগানকে ধারণ করে এবং অত্যাধুনিক ব্যাংকিং সেবা সবার দোরগোড়ায় নিয়ে যাওয়া প্রতিশ্রুতি দিয়ে প্রাইম ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখা এবার ঠাকুরগাঁও সদরের ভূল্লী থানার রাইসা প্লাজায়।

বৃহষ্পতিবার (০৪ জানুয়ারি) বিকেলে প্রাইম ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ডিপার্টমেন্ট হেড ফিরোজ কবির এই আউটলেট উদ্বোধন করেন।

আউটলেটে স্বত্বাধিকারী সাওন চৌধুরীর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন ঠাকুরগাঁও প্রাইম ব্যাংক শাখার ম্যানাজার আব্দুল ওয়াহেদ, প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা যুবলীগ সভাপতি আব্দুল মজিদ আপেল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার, জয়যাত্রা টেলিভিশনের জি এম ও বিশিষ্ট সঙ্গীতশিল্পী অন্তর রহমান, ৫নং বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী মুুুক্তি , জুলফিকার আলী ভুট্টো চৌধুরী, দেবীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুর ইসলাম, খোশবাজার এসডি কামিল মাদ্রাসার সহকারী শিক্ষক খাজা ময়নুদ্দীনসহ স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এজেন্ট ব্যাংকিং ডিপার্টমেন্ট হেড ফিরোজ কবির বলেন, এজেন্ট ব্যাংকিং আউটলেটে গ্রাহকরা কোন প্রারম্ভিক জমা ছাড়াই অ্যাকাউন্ট খুলতে পারবেন। নগদ জমা, নগদ উত্তোলন, ইউটিলিটি বিল প্রদান, বিদেশ থেকে পাঠানো টাকা গ্রহণ, দ্রুত টাকা ট্রান্সফার, চেকবই ও ডেবিট কার্ড গ্রহণসহ যাবতীয় সেবা পাবেন।

তিনি আরো বলেন, দেশের প্রত্যন্ত অঞ্চলের ব্যাংকিং সুবিধার বাইরে থাকা মানুষদের নিকট অত্যাধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দিচ্ছে প্রাইম ব্যাংক এজেন্ট ব্যাংকিং। এজেন্ট ব্যাংকিং এ দেশের সেরা হতে চায় প্রাইম ব্যাংক। দ্রুত এজেন্ট ব্যাংকিং নেটওয়ার্ক সম্প্রসারণের মাধ্যমে ব্যাংকিং সেবা সারা দেশের মানুষের কাছে পৌঁছে দিচ্ছে প্রাইম ব্যাংক। যেখানে পরিপূর্ণ শাখা স্থাপন অর্থনৈতকভাবে কার্যকর নয়, সেসব এলাকার অর্থনীতি আরও সচল হচ্ছে।

বক্তারা বলেন, প্রত্যন্ত অঞ্চলের সকল মানুষকে ব্যাংকিং সুবিধার আওতায় নিয়ে এসে তাঁদের অর্থনৈতিক স্বনির্ভরতা অর্জনে ভূমিকা রাখছে এজেন্ট ব্যাংকিং। এর ফলে অর্থনৈতিক সুযোগ সৃষ্টি হচ্ছে, নতুন কর্মসংস্থান বাড়ছে। এছাড়াও এ জনপদের মানুষ এই এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে গ্রামীণ অর্থনীতিতে ভূমিকা রাখতে পারবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: