1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

মজলিসে তালিমুল উম্মাহ বাইছারা শাখার উদ্যোগে বিরাট ইসলামী জলসা অনুষ্ঠিত

নাহিয়ান খাঁনঃ
  • সময় : শুক্রবার, ৫ ফেব্রুয়ারি, ২০২১
  • ২২৫ জন পড়েছেন

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সময় বাদ যোহর হতে অনুষ্ঠিত হয়েছে মজলিসে তালিমুল উম্মাহ বাইছারা শাখার উদ্যোগে ইসলামী সমাবেশ ও বিরাট ইসলামী জলসা। মাদরাসা প্রাঙ্গণে এই মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসাবে জাপান থেকে ভার্চুয়াল মাধ্যমে উপস্থিত ছিলেন চাঁদপুর-১ (কচুয়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জাপান শাখার সভাপতি, জে.বি.ওয়ান কর্পারেশনের চেয়ারম্যান, ধর্মভীরু, বিশিষ্ট সমাজসেবক, মিডিয়া ব্যক্তিত্ব ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান।

ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান শুধু সমাজসেবা এবং রাজনীতির সাথেই জড়িত নয় তিনি একজন ধর্মভীরু।

ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান বলেন, আমি সব সময় চেষ্টা করি ধর্মীয় সভা সমিতিতে যাওয়ার এবং যতটুকু পারি সাহায্য করার চেষ্টা করি তাই এই মাদ্রাসায় সাহায্য করছি। সকল জনগণ কে মিলে মিশে থাকার জন্য অনুরোধ করছি । কচুয়ার ঐতিহ্য বহুত পুরোনো। আমাদের এখানে কোনদিন হিন্দু মুসলিম বলে বেদাবেদ নেই আমারা সবাই মিলে মিশে বসবাস করছি। আমি একমাত্র আল্লাহ ছাড়া কাউকে ভয় কিংবা পরওয়া করি না। অন্যায় করবো না অন্যায় কারিদেরকে ছাড়বো না। কচুয়াকে আদর্শ ও মডেল বানাতে আমার প্রয়াস অব্যাহত থাকবে। যত দিন বাঁচবো এই মাদ্রাসার একজন খাদিম হিসাবে যতটুকু সহযোগিতা করার আমি করে যাব।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: