1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম

নাগরপুরে প্রথম করোনা টিকা নিলেন নারী ইউএনও এবং দ্বিতীয় এসিল্যান্ড

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ৭৬৩ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে প্রথম করোনা টিকা নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত ই জাহান। এর আগে রবিবার (৭ ফেব্রুয়ারি) সকালে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে করোনা ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম উদ্বোধন করেন। উদ্বোধনের পর টাঙ্গাইলের নাগরপুরে প্রথম করোনা টিকা নেন নারী ইউএনও সিফাত ই জাহান। এর পর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.রোকনুজ্জামান খান টিকা নেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.মনিরুজ্জামান মিয়া, ডা.কাজল পোদ্দার প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.রোকনুজ্জামান খান জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩টি বুথে নিবন্ধিত ব্যক্তিদের শরীরে করোনা ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম শুরু হয়েছে। প্রতি বুথে ২ জন করে টিকাদানকর্মী ও ৪ জন স্বেচ্ছাসেবক দায়িত্ব পালন করছে। উপজেলায় মোট ৯ হাজার ৫ শত ডোজ করোনা ভ্যাকসিন মজুদ রয়েছে। পর্যায়ক্রমে নিবন্ধিত ব্যক্তিদের শরীরে করোনা ভ্যাকসিন প্রয়োগ করা হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত ই জাহান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় পৃথিবীর অনেক দেশের আগে আমরা টিকা পেয়েছি। নাগরপুরে আমি প্রথমে একজন নারী ইউএনও হিসেবে টিকা নিতে পেরে আনন্দিত। আজ থেকে আমি সুরক্ষিত। যারা টিকা নেওয়ার জন্য আবেদন করেছেন তারা পর্যায়ক্রমে টিকা গ্রহণ করবেন। আর যারা এখনও টিকা নিতে ভয় পাচ্ছেন তারা ভয়কে দূরে ঠেলে করোনার টিকা গ্রহন করে নিজে সুরক্ষিত থাকুন।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: