1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদুল ফিতর উপলক্ষে প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান পবিত্র ঈদ উল ফিতরে সাংসদ ইঞ্জিঃ এনামুল হক’র শুভেচ্ছা বাণী এমপি এনামুলের পক্ষে যুবলীগ নেতা সেজানের ঈদ উপহার বিতরণ হাটিকুমরুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এস এম রওশন সরকার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন অব্যক্ত কথোপকথন… আতিকা আফসানা নাগরপুরে গণমাধ্যম কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ ঠাকুরগাঁও বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ সদস্য তুষার নাগরপুরে কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ সলঙ্গা থানা স্বেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তালুকদারের দেশবাসীকে ঈদের শুভেচ্ছা নড়াইলে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২১
  • ৩৪ জন পড়েছেন

মোঃআলমগীর
উল্লাপাড়া,সিরাজগঞ্জ প্রতিনিধিঃসিরাজগঞ্জের উল্লাপাড়ায় রেললাইন দিয়ে হেঁটে যাচ্ছিল এক যুবক।এ সময় তার চোখে পড়ে রেললাইনে ফাটল। ততক্ষণে ঢাকা থেকে ছেড়ে আসে নীলফামারী গামী নীলসাগর এক্সপ্রেস চলে এসেছে। দূর থেকে যুবক সাদ্দাম ট্রেন আসতে দেখে কোনো উপায় না পেয়ে লাল কাঁপড় দিয়ে ছোট ছেলেদের সহযোগীতায় উঁচিয়ে ধরেন। লাল কাঁপড় দেখে সতর্ক সংকেত মেনে ট্রেন থামিয়ে দেন চালক।

শনিবার (১৩ জানুয়ারি) সকাল ১১ টায় উল্লপাড়া পৌর শহরের ঘাটিনা ঢালু একালায় এ ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে উল্লাপাড়া ষ্টেশনের কর্মচারীগন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ১৫ থেকে ২০ মিনিট দাঁড়িয়ে থাকা ট্রেনটি ধীর গতিতে পার করেন।পরে সেই ত্রুটি সারিয়ে আধা ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয় ওমর ফারুক জানান, তিনিসহ সাদ্দাম ঘাটিনা ঢালুর রেল পথ দিয়ে হেঁটে শাহজাহানপুর যাচ্ছিলেন চুল কাটার উদ্দেশ্যে।
এ সময় তারা ঢাকা-ঈশ্বরদী রেললাইনের একটি অংশে ফাটল দেখতে পান। পরে নিজেরাই উদ্যোগী হয়ে দুর্ঘটনা এড়াতে ছোট ছেলেদের সহযোগীতায় চলন্ত ট্রেনটি থামার সংকেত দেন। নয়তো লাইনচ্যুত হয়ে বড় ধরনের ট্রেন দুর্ঘটনার আশঙ্কা ছিল। পরে চালক সংকেত দেখে ট্রেনটি থামিয়ে দেয়।

উল্লাপাড়া ষ্টেশন মাষ্টার রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,
ঢাকা- ঈশ্বরদী রেলপথে উল্লাপাড়া ষ্টেশনের ঘাটিনা নামক এলাকায় রেললাইন ফাটল দেখা যায়। এসময় ফাটলের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান এবং নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি ধীর গতিতে পার করা হয়। পরে সঙ্গে সঙ্গে কন্টোল, পি ডাব্লিউ ইন্জিনিয়ারিং ডিপার্টমেন্টের লোকজনকে বলার পড় তারা দ্রুত গতিতে কাজ করে দিয়েছে। এখন ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *