1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ফুলবাড়ীতে ইউপি সদস্যসহ ১০ জুয়াড়ী আটক

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২১
  • ২০৫ জন পড়েছেন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের ফুলবাড়ীতে পাতিয়ার রহমান (৪৫) নামে এক ইউপি সদস্যসহ ১০ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। রোববার দিবাগত গভির রাতে উপজেলার খয়েরবাড়ী বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
এই ঘটনায় এসআই রওশন আলী বাদি হয়ে ধৃত জুয়াড়ীদের বিরুদ্ধে জুয়া প্রতিরোধ আইনে মামলা দায়ের করেন।
পুলিশের হাতে আটক ইউপি সদস্য পাতিয়ার রহমান দৌলতপুর মধ্যমপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে ও দৌলতপুর ইউনিয়নের ৯নং ওর্য়াড ইউপি সদস্য। অপর জুয়াড়ীরা হলেন, দৌলতপুর মধ্যমপাড়া গ্রামের আকু আকন্দের ছেলে আবু মিয়া (৬০), দৌলতপুর হড়হড়িয়া পাড়ার নুরুল ইসলামের ছেলে সহরত আলী(৩৫), একই এলাকার তছলিম উদ্দিনের ছেলে জুয়েল হোসেন (৩৫), মছির উদ্দিনের ছেলে মহসীন আলী (৫৫), আব্দুল কুদ্দুসের ছেলে আজিজুল হক (৫০) উজ্জল হোসেন (৪৫), খয়েরবাড়ী ফকিরপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে মতিয়ার রহমান (৪২) ও খয়েরবাড়ী বাজারের গোপাল দাসের ছেলে দিলিপ দাস (৬০)।
ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার খয়েরবাড়ী বাজারে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় তাদের আটক করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: