1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:১৩ অপরাহ্ন

ঘোষেরপাড়া ইউপি নির্বাচনে মেম্বার পদে আবারো দোয়া ও সমর্থন চেয়েছেন রাজিয়া সুলতানা মুক্তা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ৮৫ জন পড়েছেন

এমএ সাঈদ আহাম্মেদ হীরা,জেলা প্রতিনিধি,জামালপুরঃ আসন্ন মেলান্দহের ঘোষেরপাড়া ইউপি নির্বাচনে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনে মেম্বার পদে আবারো দোয়া ও সমর্থন চেয়েছেন সাবেক মেম্বার রাজিয়া সুলতানা মুক্তা।
জানা যায়,সাবেক সংরক্ষিত আসনের সদস্য রাজিয়া সুলতানা মুক্তা উপজেলা যুবলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক কামরুজ্জামান সরকারের সহধর্মিণী।তিনি ঘোষেরপাড়া ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে অতন্ত্য দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন।এর আগে তিনি ২০১১ সালে সংরক্ষিত মহিলা আসনের সদস্য নির্বাচিত হয়ে দীর্ঘ পাঁচ বছর প্রাকৃতিক দুর্যোগসহ সকল সুবিধা-অসুবিধায় পাশে ছিলেন এ সংরক্ষিত ওয়ার্ডের মেম্বার রাজিয়া সুলতানা মুক্তা।এলাকাবাসী মনে করেন,আবারো নির্বাচিত হলে এলাকায় ব্যাপক পরিবর্তন করতে পারবেন ।
তাই ওয়ার্ডবাসীর পূর্ণ দোয়া,সমর্থন ও ভালবাসা কামনা করে আবারো মেম্বার পদে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করেছেন।তাকে ঘিরে ইতিমধ্যেই তরুণ ও সুশীল সমাজের মধ্যে প্রাণচাঞ্চল্য শুরু হয়েছে।রাজিয়া সুলতানা মুক্তা একজন মিশুক প্রকৃতির মানুষ হিসেবে এলাকায় তার সুনাম রয়েছে।
এদিকে সদা হাসোজ্জল সচ্ছ ব্যক্তিত্ব রাজিয়া সুলতানা মুক্তা নির্বাচনে পুনরায় অংশগ্রহণ করার কথা শুনে আনন্দে মেতে উঠেছেন বৃদ্ধ থেকে শুরু করে সকল বয়সের মানুষেরা।
ওয়ার্ডবাসী বলেন,বিগত দিনের আচার ব্যবহারের জন্য রাজিয়া সুলতানা মুক্তা ইতিমধ্যে জনগনের বন্ধু হিসেবে পরিণত হয়েছেন।সে পুনরায় ইউপি সদস্য হলে দেশের উন্নয়নের সাথে সাথে ঘোষেরপাড়া ইউনিয়নের সংরক্ষিত ৭,৮ ও ৯নং ওয়ার্ড উন্নয়নের রোল মডেলে পরিণত হবে।তাই আমরা এবারও তাকে মেম্বার হিসেবে দেখতে চাই।
রাজিয়া সুলতানা মুক্তা বলেন,আমি ইউপি মেম্বার হিসেবে নির্বাচন করতে ইচ্ছুক।তবে এটা আমার একার ইচ্ছা নয়।জনগণের ইচ্ছাই আমার ইচ্ছা।গত নির্বাচনে জণগণ আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করেছিলেন।আমি আশা করি এবারও জণগণ তাদের পবিত্র ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন।আর যদি নির্বাচিত করেন,তাহলে আমি নিশ্চয়ই আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে তাদের সেবায় নিয়োজিত থাকব ইনশাআল্লাহ।তাই আমি পুনরায় আমার সংরক্ষিত আসনের জণগণসহ সকলের দোয়া,সমর্থন ও সুচিন্তিত রায় প্রত্যাশা করছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page