1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

উল্লাপাড়ায় শীর্ষ সন্ত্রাসী হবিকে গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর মানব বন্ধন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১
  • ৩০২ জন পড়েছেন

মোঃআলমগীর উল্লাপাড়া,
সিরাজগঞ্জ প্রতিনিধিঃসিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার শীর্ষ সন্ত্রাসী একাধিক মামলার আসামী হবিবর রহমান হবিকে গ্রেফতারের দাবীতে মানব বন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

আজ সোমবার বেলা ১১টার দিকে উল্লাপাড়া প্রেসক্লাবের সামনে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়। মানব বন্ধন চলাকালে বক্তব্য রাখেন, উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকত ওসমান, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আল মাহমুদ সরকার, দুর্গা নগর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক শিহাব উদ্দিন, পৌর যুবলীগের শাহাদত হোসেন |

বক্তরা বলেন, শীর্ষ সন্ত্রাসী হবির অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। এলাকাবাসীর কাছে চাঁদাদাবী, ভয়ভীতি দেখানো হচ্ছে। সাধারন মানুষের উপর হামলা করে আহত করা হচ্ছে। বাড়ি ঘরে হামলা করা হচ্ছে। আগুন দিয়ে পুড়িয়ে দিচ্ছে ব্যবসায়ীর দোকানপাট। তাকে গ্রেফতারের জন্য প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন জানান বক্তরা।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বলেন, হবিবর রহমান হবি উল্লাপাড়ার শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে উল্লাপাড়া ও কামারখন্দ থানায় হত্যা, ডাকাতী সহ ৭ টি মামলা রয়েছে। তার অত্যাচারে এলাকার লোকজন অতিষ্ঠ। পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: