1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

সিরাজগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্যোগে শ্রম আইন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ২২০ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ:সিরাজগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্যোগে- গণতান্ত্রিক শ্রম আইনের আকাঙ্খা ও শ্রম আইন সংশোধনের সাম্প্রতিক শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ফেব্রয়ারি) সকাল ১১টার দিকে সিরাজগঞ্জ শহরের পাবলিক লাইব্রেরি মিলনায়তনে উক্ত সভার সভাপতিত্ব করেন কমরেড নব কুমার কর্মকার। আলোচনা করেন সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালেকুজ্জামান লিপন জেলা সিপিবি সভাপতি ইসমাইল হোসেন জাতীয় জুট মিল সংগ্রাম কমিটির আহ্বায়ক শহিদুল ইসলাম সিরাজগঞ্জের গনহত্যা অনুসন্ধান কমিটির আহ্বায়ক সাইফুল ইসলাম পেস ক্লাবের সভাপতি হেলাল আহমেদ সুলতান আহমেদ আরংগো আজিজ স্বপ্ন ডা আব্দুল হালিম মতিয়ার রহমান. প্রমুখ। আলোচনায় বক্তাগন বলেন স্বাধীনতার পর থেকে শ্রম আইন সংশোধনের নামে প্রত্যেক সরকার শ্রমিক স্বার্থ বিরোধী সকল কালো আইন প্রণয়ন করে শ্রমিক শোষনকে আরো তীব্র করেছে। বক্তাগন সকল কালো আইন বাতিল করে গনতান্ত্রিক শ্রম আইন প্রণয়নের দাবী জানান ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: