1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

কাপাসিয়া ডেইরী ফার্মারস এসোসিয়েশনের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
  • সময় : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৪৬৩ জন পড়েছেন

গাজীপুর জেলা ডেইরী ফার্মারস এসোসিয়েশন এর জরুরী সিন্ধান্ত মোতাবেক কাপাসিয়া শাখার সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে ডেইরী খামারীদের নিয়ে বঙ্গতাজের পূর্ণভূমিতে রবিবার নতুন র্পূণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটিতে কাপাসিয়া উপজেলা শাখা আওয়ামী লীগের সভাপতি কৃষিবিদ বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাকে সভাপতি ও ওমর ফারুককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। রেজাউর রহমান লষ্কর মিঠু ও মিজানুুর রহমান প্রধানে সিনিয়র সহ-সভাপতি এবং এএম শরীফ আকন্দ, শাহরিয়ার সবুজ, আনোয়ার হোসেন, হাজী ছিদ্দিকুর রহমানকে সহ-সভাপতি করে যুগ্ন সাধারণ সম্পাদক করা হয়েছে মোজ্জামেল হক ও সাজ্জাদ বিন আলমকে।

নতুন কমিটিতে মজিবুর রহমান সাংগঠনিক সম্পাদক, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, কোষাধক্ষ্য নাজমুল হক, সহ-কোষাধক্ষ্য মনির হোসেন, দপ্তর সম্পাদক আলম হোসেন, সহ-দপ্তর সম্পাদক আল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুন, তথ্য বিষয়ক সম্পাদক রফিকুল হাসান, ক্রিয়া সম্পাদক মহসিন বিল্লাহ, ধর্ম বিষয়ক সম্পাদক ইমরান হোসেন, খামার বিষয়ক সম্পাদক শরীফ সরকার, মহিলা বিষয়ক সম্পাদক শরীফা আক্তারসহ ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: রাশেদুজ্জামান মিয়া, গাজীপুর জেলা ডেইরী ফার্মারস এসোসিয়েশনের সভাপতি আকরাম হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহিনুর ইসলাম শাহিন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: