1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:১১ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বরেন্দ্র উন্নয়নের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন ভূল্লীবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন যুবলীগের সভাপতি নুরে আলম

ফুলবাড়ীতে আমরা করব জয় এর সচেতনতা মুলক কর্মসুচি

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ২০৮ জন পড়েছেন

মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি:
করোনা মোকাবিলায় জনসচেতনতা সৃষ্টি করতে দিনাজপুরের ফুলবাড়ীতে রোববার অরাজনৈতিক সামাজিক উন্নয়ন কর্মকা-মূলক সেচ্ছাসেবি সংগঠন ‘আমরা করব জয়’ এর উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।

দিনব্যাপী জনসচেতনতা সৃষ্টি করতে “আমরা করব জয়” সংগঠনের পক্ষ থেকে
শহরের গুরুত্বপূর্ণস্থানে পথচারী, রিকশা-ভ্যান চালকসহ দোকানী ও ক্রেতাদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করেন সংগঠনটির একদল তরুণ-তরুণী। এবং সেইসাথে যারা মাস্ক পরিধান করে রয়েছে তাদের ফুল দিয়ে শুভাচ্ছা জানান তারা।

এসময় সংগঠনটির প্রতিষ্ঠাতা প্লাবন শুভ, সদস্য মৌসুফ পারভেজ শুভ, প্রেমা দাস প্রিতম, মিনহাজ উদ্দিন স্বজল, আব্দুর রহিম গুলুলু, জাকিরুল ইসলাম জাকির, আমিনুল ইসলাম, রিয়া গুপ্তা, মাহফুজা রহমান, মো. হাসান, স্নেহা গুপ্তা, সেজুতি গুপ্তাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা প্লাবন শুভ বলেন, করোনাভাইরাস আগের চেয়ে দ্বিগুণ শক্তিশালি হয়ে উঠেছে। হঠাৎই করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে উঠেছে। কিন্তু জনসাধারণ সচেতন হচ্ছে না।

অনেকের মুখে মাস্ক নেই। মাইকিং করে সতর্ক করার পরেও মাস্ক পরায় অনীহা দেখা যাচ্ছে। এখন সময় নিজে সুরক্ষিত থাকা এবং অপরকে সুরক্ষিত রাখা। সকলের উচিৎ মাস্ক পরিধান করা।

আমরা নিজেরাই সচেতন না হলে আমরাই নিজেকে এবং নিজেদের পরিবারকে হুমকির মুখে ফেলবো। তাই সকলের উচিৎ সচেতন হওয়া এবং সরকারের নির্দেশনা মেনে চলা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: