1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

বেলকুচিতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ব্যবসা প্রতিষ্ঠানসহ ৬ জনকে জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৩৬৫ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ বেলকুচিতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করার দায়ে ১ ব্যবসায়ীকে ও মাস্ক না পড়ায় অভিযান চালিয়ে ৫ জনকে জরিমানা করছেন ভ্রাম্যমান আদালত। করোনা সংক্রমণ রোধে জনসচেতনা সৃষ্টিতে সোমবার (৫ এপ্রিল) সকালে মুকুন্দগাঁতী বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

এই অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন, বেলকুচি উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজেস্ট্রিট সহকারি কমিশনার ভূমি রবিন শীষ, বেলকুচি থানা পুলিশ ও আনসার বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা এক্সিকিউটিভ ম্যাজেস্ট্রিট সহকারী কমিশনার (ভূমি) রবিন শীষ বলেন, আমাদের এ অভিযান চলমান থাকবে। জরিমানা করাটা আমাদের উদ্দেশ্য নয়, আপনারা সরকারের দেয়া নির্দেশনা মেনে চলুন এতে করে আপনারাই সুস্থ থাকবেন । কোন ব্যক্তি প্রতিষ্ঠান এই লকডাউনের আইন অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: