1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

বেলকুচিতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ব্যবসা প্রতিষ্ঠানসহ ৬ জনকে জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৩৬৭ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ বেলকুচিতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করার দায়ে ১ ব্যবসায়ীকে ও মাস্ক না পড়ায় অভিযান চালিয়ে ৫ জনকে জরিমানা করছেন ভ্রাম্যমান আদালত। করোনা সংক্রমণ রোধে জনসচেতনা সৃষ্টিতে সোমবার (৫ এপ্রিল) সকালে মুকুন্দগাঁতী বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

এই অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন, বেলকুচি উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজেস্ট্রিট সহকারি কমিশনার ভূমি রবিন শীষ, বেলকুচি থানা পুলিশ ও আনসার বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা এক্সিকিউটিভ ম্যাজেস্ট্রিট সহকারী কমিশনার (ভূমি) রবিন শীষ বলেন, আমাদের এ অভিযান চলমান থাকবে। জরিমানা করাটা আমাদের উদ্দেশ্য নয়, আপনারা সরকারের দেয়া নির্দেশনা মেনে চলুন এতে করে আপনারাই সুস্থ থাকবেন । কোন ব্যক্তি প্রতিষ্ঠান এই লকডাউনের আইন অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: