1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রমজানে মুসলমানদের শুভেচ্ছা জানালেন ইউসুফ আলী পিন্টু

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৩৩০ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে বিশ্বের সব মুসলমানকে শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ জর্জিয়া স্টেটের আওয়ামীলীগ নেতা ইউসুফ আলী পিন্টু। আজ মঙ্গলবার (১২ এপ্রিল) এ শুভেচ্ছা বার্তা দেন তিনি।

ইউসুফ আলী পিন্টু বলেন, বিগত মাসগুলোতে আমরা দেখেছি; যে কঠিন সময়ে প্রার্থনার শক্তি কতটা গুরুত্বপূর্ণ হতে পারে। আজ রমজানের শুরুতে আমি প্রার্থনা করি তাদের জন্য, যারা নিজ আস্থা ও বিশ্বাসের সঙ্গে এ পবিত্র সময়টি পালন করছেন। বিশ্বব্যাপী লাখ লাখ মানুষের কাছে পবিত্র এ মাসটি কঠিন উপবাস, একনিষ্ঠ প্রার্থনা, ধ্যান, কুরআন পাঠ এবং দানের মাধ্যমে তাদের বিশ্বাসকে মজবুত এবং ঝালাই করে নেয়ার একটি সুযোগ।

ইউসুফ আলী পিন্টু আরও বলেন, শান্তি, দয়া ও অন্যের প্রতি ভালবাসা এবং শ্রদ্ধা- ইসলামি বিশ্বাস এসব সর্বজনীন মূল্যবোধগুলোর সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িত। এদিকে সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের সবগুলো দেশে পবিত্র মাহে রমজান শুরু হয়েছে। দেশে এবং প্রবাসের সকল মুসলমানদেরকে রমজানের শুভেচ্ছা রইল।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: