1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
নাগরপুরে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪০ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে শ্রমিকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ২৫ মে থেকে রাজশাহী ম্যাংগো স্পেশাল ট্রেন  চালু ক্ষুধা দারিদ্রমুক্ত বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছেঃ আব্দুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জেসমিন আক্তারের বার্তা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শেখ অলি আহাদের বার্তা সংবাদ প্রকাশের পর আর্থিক সহায়তা পেলেন জাহানারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তার সুন্দর জীবন ও দীর্ঘায়ু কামনা করেছেন হাসান ইকবাল দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক সেলিম রেজা তাজ

তাহিরপুরে সাংবাদিকের সহোদর ভাইকে প্রাণনাশের হুমকি থানায় অভিযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১৭ জন পড়েছেন

সুনামগঞ্জ প্রতিনিধি:তুচ্ছ ঘটনার জের ধরে সুনামগঞ্জের তাহিরপুরে সাংবাদিক সহোদরকে প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনায় সাংবাদিক আবু জাহান তালুকদারের সহোদর আবু তুরাব বাদী হয়ে তিনজনকে অভিযোক্ত করে ও গংদের নামে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সাংবাদিক আবু জাহান তালুকদার দৈনিক লাল সবুজের দেশ পত্রিকায় সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। তিনি তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তরং গ্রামের শাহ্ আলম তালুকদারের ছেলে।

অভিযোগে প্রকাশ, অভিযোক্তরা ১,০০০ (এক হাজার) হাসঁ দিয়ে একটি হাসেঁর ফার্ম গঠন করেন। বাদী ও বিবাদীদের বসতঘর পাশাপাশি হওয়ায় বিবাদীরা বিভিন্ন বিষয়াদি নিয়ে বাদী ও তার পরিবারের লোকজনের সাথে শত্রুতা পোষণ করিয়া আসিতেছে। সোমবার সকালে বাদীর মারাখলায় বিবাদীদের পালিত হাসেঁর ফার্ম বাদীর মাড়াখলায় থাকা ধানের ব্যাপক ক্ষতি করে। পরবর্তীতে বাধা দেওয়ায় একই গ্রামের মৃত ফারুক মিয়ার ছেলে মোছতাকুল তালুকদার গংরা হামলা চালায় সাংবাদিক সহোদর আবু তুরাবের উপর। কিল ঘুষিসহ বেদম মারপিট শেষে সময়সুযোগে, বাজারে-ঘাটে-মাঠে দেখে নেওয়ার ও প্রাণনাশের হুমকি দেন তারা।

বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অনেককেই জানিয়েছেন সাংবাদিক আবু জাহান তালুকদার।

অবশেষে নিরাপত্তাহীনতায় থাকা পরিবারের পক্ষ থেকে সাংবাদিক সহোদর আবু তুরাব এই লিখিত অভিযোগ থানায় দায়ের করেন।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার জানান, অভিযোগ পেয়ছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *