1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
১৭ মে গণতন্ত্রের পুনর্জন্মদিন: আব্দুর রহমান নাগরপুরে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪০ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে শ্রমিকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ২৫ মে থেকে রাজশাহী ম্যাংগো স্পেশাল ট্রেন  চালু ক্ষুধা দারিদ্রমুক্ত বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছেঃ আব্দুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জেসমিন আক্তারের বার্তা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শেখ অলি আহাদের বার্তা সংবাদ প্রকাশের পর আর্থিক সহায়তা পেলেন জাহানারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তার সুন্দর জীবন ও দীর্ঘায়ু কামনা করেছেন হাসান ইকবাল

নাগরপুরে ১৪ মামলায় ৭ হাজার টাকা জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ২৬৮ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
করোনার সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা এবং লকডাউন না মানায় টাঙ্গাইলের নাগরপুরে অভিযান চালিয়ে ১৪ মামলায় ৭ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ অদালত।
রোববার (১৮ এপ্রিল) দুপুর থেকে বিকাল পর্যন্ত নাগরপুর উপজেলা সদর বাজারে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।
উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিফাত ই জাহান এর নেতৃত্বে করোনা সংক্রমণ প্রতিরোধ ও লকডাউন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন নাগরপুর সদর ইউপি চেয়ারম্যান এ কে এম কামরুজ্জামান মনি, নাগরপুর থানার এ.এস.আই আনিসুজ্জামান সহ পুলিশ সদস্যরা ও উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ ।
উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিফাত ই জাহান বলেন, দুপুর থেকে বিকাল পর্যন্ত উপজেলা সদর বাজার ও চৌরাস্তা
এলাকায় বিভিন্ন পয়েন্টে অভিযান চালানো হয়। এ সময় লকডাউন না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে মোবাইল কোর্টে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ও ২৬৯ ধারায় ১৪ মামলায় ৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও শিশু ও স্বল্প আয়ের মানুষের মধ্যে মাস্ক বিতরণ ও সাধারণ লোকজনকে করোনার সম্পর্কে সচেতন করা হয়। করোনা মহামারিতে সবাই ঘরে থাকুন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন।
তিনি আরো বলেন, সরকারি নির্দেশনা বাস্তবায়নে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *