1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম

নাগরপুরে লকডাউন না মানায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৫৫২ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে লকডাউন অমান্য করে দোকানপাট খোলার দায়ে উপজেলার ভাদ্রা ও ধুবড়িয়া বাজারে ১৭ টি মামলায় ১০ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।
সোমবার (১৯ এপ্রিল) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তারিন মসরুর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব ব্যবসায়ীকে অর্থদণ্ড প্রদান করেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তারিন মসরুর জানান, কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সরকার ঘোষিত লকডাউন, স্বাস্থ্যবিধিসহ চলাচলে নিষেধাজ্ঞা আরোপজনিত কর্মকাণ্ড পালন নিশ্চিত করণার্থে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করে “সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮” এর ২৫(১) ধারায় ও “দণ্ডবিধি ১৮৬০” এর ১৬৯ ধারায় ১৭ টি মামলায় সর্বমোট ১০ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়।
এ সময় সাধারণ মানুষকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মানার আহ্বান জানানো হয় এবং স্বাস্থ্যবিধি না মানলে আইনানুগ ব্যবস্থা নেয়ার বিষয়ে প্রচারণা চালানো হয়। করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থবিধি অনুসরণ করে উপজেলা প্রশাসনের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।
এ সময় মোবাইল কোর্ট পরিচালনায় সহায়তা করেন নাগরপুর থানার এ.এস.আই আতিকুর রহমান সহ পুলিশ ও আনসার সদস্য এবং প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: