1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের ২জন গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি,থানায় জিডি বৃটিশ বাংলাদেশী ফার্স্ট সিটিজেন এলায়েন্স এর নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ হাই কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন মোস্তফা ছৈয়াল কালু বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ, মিথ্যাচারের প্রতিবাদ ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে প্রতিবন্ধী ভাতাভোগীদের অর্থ আত্মসাৎ, ৩জন গ্রেপ্তার ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন হাসান ইকবাল আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করলেন নব-নির্বাচিত চেয়ারম্যান মোশারুল ইসলাম ভূমিদস্যু ও চাঁদাবাজদের কঠোরভাবে দমন করা হবে – রমেশ চন্দ্র সেন

অসহায় রোগীর পাশে দাঁড়ালেন নড়াইল মানবিক উন্নয়ন পরিষদ

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৪৬৩ জন পড়েছেন

অসহায় এক চক্ষু রোগীর পাশে দাঁড়ালেন নড়াইল মানবিক উন্নয়ন পরিষদ। বুধবার (২১ এপ্রিল) বিকালে ঢাকার শেরেবাংলা নগর জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে নড়াইলের লোহাগড়ার উপজেলার নোয়গ্রাাম ইউনিয়নের শুলটিয়া গ্রামের অসহায় মোঃ আরজু শিকদার (৩০)কে দেখতে যান নড়াইল মানবিক উন্নয়ন পরিষদের সদস্যবৃন্দ।

গত ১ বছর পূর্বে জমিতে কৃষি কাজ করার সময় তার ডান চোখের মাঝে কাঁদা পানি ডুকে যায়। অসম্ভব যন্ত্রণায় ফুলে গেলে স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করলেও তার চোখটি আর ভালো হয়নি। চিকিৎসা খরচে তার অনেক টাকা ব্যায় হয়ে অর্থ সংকটে পড়ে। গত ৬ এপ্রিল আরজু শিকদার চোখটি অপারেশন করে চোখে সিলিকন বল (কৃত্তিম চোখ) লাগানোর জন্য জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি হয়।

সংবাদ পেয়ে নড়াইল মানবিক উন্নয়ন পরিষদের সদস্যবৃন্দ হাসপাতালে উপস্থিত হয়ে সিলিকন বল কেনার জন্য সম্পূর্ণ টাকা তাকে সহযোগিতা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোঃ খায়েরুজ্জামান প্রিন্স, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সৈয়দ আবিদুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মিতা রহমান, অর্থ সম্পাদক মোঃ আকবর হোসেন প্রমুখ।

আজ বৃহস্পতিবার তার চক্ষু অপারেশন করে সিলিকন বল সংযোজন করা হবে। আরজু শিকদারের মা জাহানারা বেগম বলেন, ‘অর্থ সহযোগিতা পেয়ে খুব খুশি হয়েছি। আল্লাহ আপনাদের ভাল করবেন।’

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: