1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

উল্লাপাড়ায় তৃতীয় লিঙ্গে রূপান্তরিত হওয়া মনিরুল ও তার পরিবারের পাশে যুবলীগ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২০৭ জন পড়েছেন

মোঃ আলমগীর হোসেন
উল্লাপাড়া(সিরাজগঞ্জ) প্রতিনিধিঃসিরাজগঞ্জের উল্লাপাড়ায় তৃতীয় লিঙ্গ(হিজড়ায়) রুপান্তরিত হওয়া মনিরুল ইসলাম (২৭) ও তার পরিবারের পাশে দাঁড়িয়েছে যুবলীগ। একই সময়ে ওই পরিবারকে আর্থিক সহায়তা দেন স্থানীয় সংসদ সদস্য। কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকালে উপজেলার চর ঘাটিনা গ্রামে মনিরুল ইসলামের বাড়িতে যান জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক ও উপজেলা যুবলীগের নেতারা।
এ সময় সাংবাদিকদের একরামুল হক বলেন, কেন্দ্রীয় যুবলীগের নেতাদের নির্দেশে তিনি অসহায় মনিরুলের পরিবারকে সামাজিক ও আইনি সহযোগিতা দিতে এসেছেন। এছাড়া মনিরুল নিজ বাড়িতে সম্মানের সঙ্গে থাকা ও নিরাপত্তা বিধানে তার সংগঠন থেকে সবধরনের সহযোগিতা দেওয়ার ঘোষণা দেন তিনি।
এ সময় সিরাজগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সজীব খান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সুজিত সরকার, উল্লাপাড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক মীর আরিফুল ইসলাম উজ্জলসহ নেতারা উপস্থিত ছিলেন।
এদিকে, স্থানীয় সংসদ সদস্য তানভীর ইমামের পক্ষ থেকে মনিরুলকে আর্থিক সহায়তা দেওয়া হয়। বৃহস্পতিবার তার মা মর্জিনা বেগমের হাতে আর্থিক সহায়তা তুলে দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা।
প্রসঙ্গত, উপজেলার চর ঘাটিনা গ্রামের হাফেজ মিস্ত্রির ছেলে মনিরুল ইসলাম হরমোন পরির্তনজনিত কারণে তৃতীয় লিঙ্গে রূপান্তরিত হওয়ায় সালিশের মাধ্যমে পরিবারসহ গ্রাম ছাড়া করার নির্দেশ দেওয়া, একই সঙ্গে মনিরুলের ভাই মজনু মিয়াকে মারধর করা হয়। এ অবস্থায় বাধ্য হয়ে মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই রাতেই দুই জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

মোঃ আলমগীর হোসেন
উল্লাপাড়া থেকে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: