1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
১৭ মে গণতন্ত্রের পুনর্জন্মদিন: আব্দুর রহমান নাগরপুরে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪০ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে শ্রমিকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ২৫ মে থেকে রাজশাহী ম্যাংগো স্পেশাল ট্রেন  চালু ক্ষুধা দারিদ্রমুক্ত বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছেঃ আব্দুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জেসমিন আক্তারের বার্তা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শেখ অলি আহাদের বার্তা সংবাদ প্রকাশের পর আর্থিক সহায়তা পেলেন জাহানারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তার সুন্দর জীবন ও দীর্ঘায়ু কামনা করেছেন হাসান ইকবাল

ইছামতি গ্রামে আবারো বেপরোয়া বাচ্চুগং : গ্রেফতার দাবি এলাকাবাসীর

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ২৫ জন পড়েছেন

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ইছামতি গ্রামের আবারো বেপরোয়া বাচ্চুগংরা। প্রশাসনের উপস্থিতিতে ঘটেছে মারধর লুটপাটের ঘটনা। এ ঘটনার মুল হোতা সালাহ উদ্দিন বাচ্চুসহ তার পেটুয়া বাহিনীর সদস্যদের গ্রেফতারের দাবি জানিয়েছেন এলাকাবাসি। পরে পুলিশ ২জনকে আটক করেছে।সোমবার বিকেলে ইছামতি গ্রমে তান্ডব নিলা চালায় বাচ্চুগংরা বাধা দিতে আসলে তাদের উপরে চালায় অমানসিক নির্যাতন, ভাংচুর ও লুটপাট। এতে প্রায় ১০লক্ষ টাকার ক্ষতি হয়েছে।
বাচ্চু বাহিনীর হামলায় আহতরা হলেন, কারী খানের ছেলে আবুল কালাম, বুলবুল খান, মকলেস খান, মুক্তার হোসের ছেলে কবির খান, আবুল কালামের স্ত্রী কহিনুর বেগম, মোকলেসের স্ত্রী রাজিয়া বেগম, আবুল কালামের ছেলে আবু তালেব, মাসুমের ছেলে মোহাম্মাদ, দারোগ আলীর ছেলে আমজাদ হোসেন, আমজাদ হোসেনের ছেলে আলহাজ্বসহ ২০জন।
এলাকাবাসির অভিযোগ করে বলেন, দীর্ঘতিন যাবত ইছামতি গ্রামে আবু সাঈদ খান তান্ডব চালিয়ে আসছিল। তিনি মারা যাবারপর তার ছেলেদের অত্যাচারে এলাকাবাসি অতিষ্ঠ। প্রভাবশালী সাঈদ খানের পরিবার এলাকার নিরহ মানুষ গুলোকে অহেতুক নির্যাতন করে আসছে। এরই ধারাবাহিকতায় গতকাল সকালে বাচ্চুর পেটুয়া বাহিনী দ্বারা কয়েকটি বাড়ীতে হামলা ও লুটপাট করে। এসময় বাড়ীর অনন্ত ২০ জন আহত হয়। দূর্ধষ দাঙ্গাবাজ বাচ্চু বাহিনী গংদের গ্রেফতারের জোড় দাবি জানান।
আহত আবুল কালাম বলেন, বাচ্চুর সন্ত্রাসী বাহিনীর মুনসুর, আলভি, পাভেল, সাইদুল, সাদি, আল আমিন, ইকবাল, আশরাফুল, চিনি, কাউসার, পাশা, রুবেল, বিল্লুসহ প্রায় ৪০/৫০জন সন্ত্রাসী বাহিনী গ্রামের সহজ সরল মানুষদের উপর নির্যাতন করে আসছে। ভয়ে কেউ কিছু বলতে পারে না। কেউ কিছু বললে মেরে ফেলার হুমকি প্রদর্শন করে। সোমবার বিকেলে অতর্কিতভাবে আমাদের বাড়ীতে এসে তান্ডবলীলা চালায়। সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। এই বাচ্চু বাহিনীর হাত থেকে আমাদের রক্ষা করুন। বর্তমানে আমি সহ চারজন হাসপাতালে ভর্তি আছি। মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানায়।
সিরাজগঞ্জ সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী বলেন, বাগবাটি ইউনিয়নের ইছামতি গ্রামে বাড়ীঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। আমি নিজে সরেজিমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওখানে আগে থেকে পুলিশ মোতায়ন করা ছিলো। তারা পুলিশ থাকা অবস্থায় এই ঘটনা ঘটিয়েছে। পুলিশের সংখ্যা কম থাকায় পুলিশের উপরেও ইট পাটকেলের নিক্ষেপের ঘটনা ঘটিয়েছে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তদন্তপুর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ্য, এর আগে ১১মার্চ সকালে ইছামতি গ্রামে তান্ডবনীলা চালায় বাচ্চুগংরা। ঐঘটনায় আবু সিদ্দিক বাদী হয়ে সালাহ উদ্দিন বাচ্চুকে প্রধান আসামী করে ৪৮জনের নাম উল্লেখ করে আরও ৩০/৩৫ জন অজ্ঞাত দিয়ে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *