1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদুল ফিতর উপলক্ষে প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান পবিত্র ঈদ উল ফিতরে সাংসদ ইঞ্জিঃ এনামুল হক’র শুভেচ্ছা বাণী এমপি এনামুলের পক্ষে যুবলীগ নেতা সেজানের ঈদ উপহার বিতরণ হাটিকুমরুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এস এম রওশন সরকার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন অব্যক্ত কথোপকথন… আতিকা আফসানা নাগরপুরে গণমাধ্যম কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ ঠাকুরগাঁও বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ সদস্য তুষার নাগরপুরে কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ সলঙ্গা থানা স্বেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তালুকদারের দেশবাসীকে ঈদের শুভেচ্ছা নড়াইলে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার

নওগাঁয় সোনার বাংলা সংগঠনরে উদ্যোগে পথচারীদের মাঝে ইফতারের প্যাকেট বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ১৮ জন পড়েছেন

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃনওগাঁ সদর উপজলোর মাদারমোল্লা বাজারে ছিন্নমূল সাধারণ পথচারী ও বাজারের সকল দোকানীদের মাঝে সচ্ছোসবেী সোনার বাংলা সংগঠনের উদ্যোগে ইফতাররে প্যাকেট ও মাক্স বিতরণ শেষে মাদারমোল্লা বাজারে দোয়া মাহফলি ও ইফতাররে আয়োজন করা হয়।

সংগঠনটির সচ্ছোসবেকরা বলনে, নিজেদের র্অথায়নে দুঃস্থদের মুখে হাসি ফোঁটাতে এমন উদ্যোগ উল্লখে করে দরিদ্র মানুষকে ইফতার দেয়াই তাদের মূল উদ্দেশ্য। নিজেদের জমাকৃত টাকার হতে তারা এমন সহায়তা করার চষ্টো করছেন।

জানা যায় এই সচ্ছোসবেী সংগঠন শুধু ইফতার নয়, করোনা মহামারীতে মোকাবলিায় বিনামূল্যে মাস্ক বিতরণ, জনসচতেনতা সৃষ্টি, ও দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা করে থাকনে।

স্থানীয়রা বলনে, রোজার মাস, আমাদের কোন কাজ নাই। ছেলেরা ইফতার দিচ্ছে এতে অনকে ভালো লাগছে, করোনার দুঃসময়ে ইফতার প্যাকটে পেয়ে খুশি সার্মথ্যহীন রোজাদাররা।

পথচারীদের মাঝে ইফতারের প্যাকেট বিতরণী অনুষ্ঠানে নেতৃত্ব দেন সোনার বাংলা সংগঠনের সভাপতি এসএম রাশেদুল নবী সোহাগ বলনে, আমাদরে নিজেদের জমানো টাকা এবং শুভাকাঙ্খীদের সহযোগতিায় এই র্কাযক্রম পরচিালনা করে আসছি। সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে এমন কাজ করা অনেক সহজ হবে।

পথচারীদের মাঝে ইফতার প্যাকেট বিতরণী অনুষ্ঠানে অংশ নেন চন্ডিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক খুরশিদ আলম রুবেল, যুগ্ন সম্পাদক আসলাম হোসেন, সোনার বাংলা সংগঠনের সাধারণ সম্পাদক সাজাদুর রহমান সাজু, সাবেক সাধারন সম্পাদক সোহান।

আরো অংশগ্রহণ করেন সোনার বাংলা সংগঠনের সহ-সভাপতি মানিক উদ্দিন মন্ডল, প্রচার সম্পাদক মানিক হসেন ডলার, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহিন সরদার, উপদেষ্টা মন্ডলীর সদস্য মাহফুজুর রহমান প্লাবন, সদস্য অনিক, জয় প্রমুখ।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *