1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

করোনার দ্বিতীয় ডোজ টিকা নিলেন শেখ মোহাম্মদ আমান হাসান

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : বুধবার, ৫ মে, ২০২১
  • ৩৪৯ জন পড়েছেন

নড়াইলের লোহাগড়া সরকারি হাসপাতালে মঙ্গলবার (৪ মে) দুপুরে করোনার দ্বিতীয় ডোজ টিকা নিলেন মেজর জেনারেল শেখ মোহাম্মদ আমান হাসান এনডিইউ (অবঃ)। আগেই করোনার প্রথম ডোজ নিয়ে ছিলেন তিনি। এ সময় তাঁর পিএস মাসুদ রানাসহ পরিবারের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

করোনাভাইরাস টিকার দ্বিতীয় ডোজ শুরুর পর থেকে মঙ্গলবার (৪ মে) পর্যন্ত ৩১ লাখ ৬ হাজার ৭০৯ জন মানুষ টিকা নিয়েছেন। প্রথম ডোজের টিকা নিয়েছেন ৫৮ লাখ ১৯ হাজার ৭৫৭ জন। দুই ডোজ মিলে মোট টিকা নিয়েছেন ৮৯ লাখ ২৬ হাজার ৪৬৬ জন।

মঙ্গলবার (৪ মে) স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সী অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের (এমআইএস) সহকারী পরিচালক ডা. মোহাম্মদ কামরুল কিবরিয়ার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এ তথ্য। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত দেশজুড়ে টিকা গ্রহণের জন্য মোট নিবন্ধন করেছেন ৭২ লাখ ৪৮ হাজার ৮২৯ জন।

রাজধানী ঢাকার বিভিন্ন হাসপাতালসহ দেশের ১ হাজার ৫টি হাসপাতালে করোনা টিকার প্রথম ডোজ প্রদান করা হয়। দেশে গত ৮ এপ্রিল থেকে টিকার দ্বিতীয় ডোজ প্রদান করা শুরু হয়। এর আগে গত ২৭ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন। এরপর গত ৭ ফেব্রুয়ারি থেকে দেশজুড়ে গণটিকা প্রদান শুরু হয়।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: