1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রসায়নবিদ আলহাজ্ব ড. জাফর ইকবালকে সংবর্ধনা, ইফতার ও দোয়া মাহফিল

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ২৭৮ জন পড়েছেন

রাস আল খাইমার স্থানীয় একটি হলে ২৮ এপ্রিল বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাস আল খাইমা কমিটি (ইউএই) কর্তৃক রসায়নবিদ আলহাজ্ব ড. জাফর ইকবাল বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য মনোনীত হওয়ায় সংবর্ধনা ও পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাস আল খাইমা কমিটির সভাপতি জসিম উদ্দিন মল্লিকের সভাপতিত্বে এবং শাহাবুদ্দিনের পরিচালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় নির্বাচন পরিচালনা উপ-কমিটর সদস্য এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রসায়নবিদ আলহাজ্ব ড. জাফর ইকবাল। দুবাইয়ের বাংলাদেশ উপ হাইকমিশনের ডেপুটি কনসাল জেনারেল (পলিটিক্যাল) জনাব মোঃ শাহেদুল ইসলাম, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির এডভাইজার ইঞ্জিনিয়ার আবু নাসের, ইয়াসমিন ইসলাম মেরুনা, চৌধুরী মোহাম্মদ আব্দুল্লাহ, ইব্রাহীম ওসমান, সহ-সভাপতি আবুল ফজল বিকম, কামাল হোসাইন খান সুমন, জাকারিয়া চৌধুরী, বঙ্গবন্ধু ফাউন্ডেশন আরব আমিরাত শাখা কমিটির সভাপতি কাউসার নাজ, সাধারণ সম্পাদক জাফর চৌধুরী, দুবাই কমিউনিটি নেতা ইসমাইল গণি প্রমুখ।

আলহাজ্ব ড. জাফর ইকবাল তার বক্তব্যে গত দশ বছরে দেশের অভাবনীয় উন্নয়নের সংক্ষিপ্ত বর্ণনা দিতে গিয়ে বলেন, এই অসম্ভবকে সম্ভব করেছেন জননেত্রী শেখ হাসিনা তার প্রচন্ড দেশপ্রেম নিরলস প্রচেষ্টা ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে।

তিনি বলেন, এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দেশে বিদেশে দলমত নির্বিশেষে যার যার অবস্থান থেকে সবাইকে একযোগে কাজ করতে হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: