1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বেলকুচি পৌরসভায় ভিজিএফের নগদ অর্থ বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৯ মে, ২০২১
  • ৩২৫ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
মাননীয় প্রধানমন্ত্রী উপহার হিসেবে বেলকুচি পৌরসভায় পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র ও অসহায় পরিবারের সদস্যদের মাঝে  ভিজিএফের নগদ অর্থ সহায়তা করা হয়েছে। রবিবার (৯ মে) সকাল  ১০টায় সোহাগপুর নূূতন পাড়া আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয়ে পৌরসভার মেয়র সাজ্জাদুল হক রেজা নগদ অর্থ বিতরণের উদ্বোধন করেন।

বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা  বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে  পৌরসভার দুস্থ অসহায় ৪ হাজার ৬শত পরিবারের মধ্যে ভিজিএফ নগদ অর্থ সহায়তা করেছি। এছাড়া আমার নিজস্ব অর্থায়নে ১২শত পরিবারের মাঝে সমপরিমান অর্থ সহায়তা করা হয়।

এ সময় পৌরসভার কর্মকর্তাগণ ও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: