1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে স্কুল সেনসিটাইজেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার ! বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফরিদপুর জেলা কমিটি গঠন

আওয়ামীলীগ সরকার জনগনের কল্যাণে কাজ করে: এমপি মুকুল

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১০ মে, ২০২১
  • ২১৬ জন পড়েছেন

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধিঃপ্রতিদিনের ন্যায় আজও জনগনের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতর করেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

আজ সোমবার (১০ মে) দৌলতখান উপজেলার দক্ষিন জয়নগর, উত্তর জয়নগর, চরপাতা, মেদুয়া, হাজিপুর ও সৈয়দপুর ইউনিয়নসহ বোরহানউদ্দিন পৌরসভায়
নিজস্ব অর্থায়নে আওয়ামীলীগ দলীয় নেতা কর্মী ও জনগনের মাঝে তাঁর ব্যক্তিগত তহবিল হতে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

এসময় এমপি আলী আজম মুকুল বলেন, বিপদে বন্ধুর পরিচয়। করোণা দুর্যোগে স্বল্প আয়ের মানুষ ঈদ আনন্দ উপভোগ করতে অর্থ সংকটে ছিলেন। আমার সামর্থ্য অনুযায়ী আমি দলীয় নেতাকর্মী ও জনগণের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। অনেক ষড়যন্ত্রকারী রয়েছে, যারা জনগণের বিপদে পাশে না থেকে ঘরে বসে সমালোচনা করছে। তিনি আরো বলেন, যারা জীবনের ঝুঁকি নিয়ে জনগণের জন্য কাজ করছেন তাদের সমালোচনা না করে জনগণের সাহায্যে আপনারাও হাত বাড়িয়ে দিন। এমপি আলী আজম মুকুলের ঈদ উপহার ও প্রধান মন্ত্রীর দেওয়া নগদ অর্থ পেয়ে খুশি আওয়ামীলীগের দলীয় নেতা কর্মীরা ও সকল সাধারণ জনগন।
এ সময় প্রধান অতিথি’র বক্তৃতায় এমপি মুকুল বলেন, যে কোন দুর্যোগ আ’লীগ সরকার জনগনের পাশে থেকে সহযোগিতা হাত বাড়িয়ে দেয়। আওয়ামীলীগ সরকার জনগনের কল্যাণে কাজ করেন। আর বিএনপি-জামায়েত ক্ষমতায় আসলে দেশের সম্পদ লুটপাটে ব্যস্ত থাকেন।করোনা কালীন সময় জননেত্রী শেখ হাসিনার প্রতিটি পদক্ষেপ দেশ এবং বিদেশে খুবই প্রশংসিত। জীবনের ঝুুুকি নিয়ে প্রধানমন্ত্রী’র নির্দেশে মানুষের জন্য কাজ করে যাচ্ছি।

এ সময় তিনি সকলকে নিরাপদ ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহব্বান জানান।

পৃথক পৃথক অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম খান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আনোয়ার হেসেন জাহাঙ্গীর, আওয়ামী লীগ যুগ্মসাধারণ সম্পাদক এডভোকেট কিরণ তালুকদার, আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু, উত্তর জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান ইয়াসিন লিটনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: