1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিল যুবলীগ নেতা সাওন চৌধুরী

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৭৫৬ জন পড়েছেন

মোঃ সুজন আলী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঈদ দরজায় কড়া নাড়ছে। অন্য বছরের মতো এ বছর ঈদের আমেজ নেই। চার দিকে শঙ্কা। করোনার ভয়ে সবাই যবুথবু। কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে অনেক মানুষ। মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনা’র বিশ্বস্ত ভ্যানগার্ড বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশক্রমে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঠাকুরগাঁও জেলা শাখার সহযোগিতায় বৈশ্বিক মহামারী কোভিড -১৯ এ ৫নং বালিয়া ইউনিয়নের ১ হাজার অসহায়, দুঃস্থ ও কর্মহীন পরিবার মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন ঠাকুরগাঁও জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক সাহারিয়া মাহাবুব সাওন চৌধুরী।

মঙ্গলবার (১১ মে) সকাল ১১ ঘটিকায় ভূল্লী ডিগ্রি কলেজ মাঠে ও দুপুর ২টায় বালিয়া স্কুল মাঠে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ উপহার সামগ্রী বিতরণের উপস্থিত ছিলেন, সাহারিয়া মাহাবুব সাওন চৌধুরী মাতা সালেহা খানম, ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীস দত্ত সমীর, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান, ঠাকুরগাঁও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাকিউল আলম জুয়েল, ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগের ক্রিয়া বিষয়ক সম্পাদক তপন কুমার সেন।

আরও উপস্থিত ছিলেন বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

ঈদ উপহার সামগ্রী বিতরণের ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল বলেন, সাওন চৌধুরী এই ঈদ উপহার সামগ্রী বিতরণ একটি মহৎকর্ম। এতে ঈদের আনন্দ সবাই মাঝে ছড়িয়ে পরবে, কোন ভেদাভেদ থাকবে না।

ঠাকুরগাঁও জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক সাহারিয়া মাহাবুব সাওন চৌধুরী বলেন, মহামারী করোনা ভাইরাস এর সংক্রামনে দেশের অনেক মানুষ কর্মহীন হয়ে পরেছে তাই আমার প থেকে তাদের জন্য ঈদ উপহার সামগ্রী দেওয়া হলো, যাতে ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে পড়ে।

যুবলীগ নেতা সাওন চৌধুরী আরও বলেন, আমার মত সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। দেশের সংকটময় অবস্থায় কোন বিভেদ না করে অসহায়দের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেই দেশকে সকল পরিস্থিতি থেকে রা করা সম্ভব হবে। অসহায়, দরিদ্র ও সমাজের নিম্ন আয়ের সাধারণ মানুষের পাশে সবসময় থাকব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: