1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

দুদকের কাছে জেবুন্নেছার সম্পদের তদন্ত চায় রাজশাহী বিএমএসএফ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ২৭৯ জন পড়েছেন

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে হেনস্তা করে মিথ্যা মামলায় গ্রেফতারসহ সারাদেশে সাংবাদিকদের উপর হামলা মামলার প্রতিবাদে এবং গ্রেফতারকৃদের মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে এ দাবি জানান বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রাজশাহী জেলা শাখার নেতৃবৃন্দ ।

বৃহস্পতিবার (২০মে) বেলা ১১ টায় রাজশাহী নগরীর আলুপট্টি মোড়ে বিএমএসএফ রাজশাহী জেলা কমিটি আয়োজিত মানববন্ধনে বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক ও রাজশাহী জেলা সভাপতি আবু কাওসার মাখন এর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদের সঞ্চালনায় অর্ধশতাধিক সাংবাদিক এ মানববন্ধনে অংশগ্রহন করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি শাহিনুর রহমান সোনা, সাংগঠনিক সম্পাদক সাগর নোমানী, দপ্তর সম্পাদক আল-আমিন হোসেন, অর্থ সম্পাদক রায়হান ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সোমেন মন্ডল, মানবাধিকার কর্মী ও সাবেক কাউন্সিলর ফারজানা হক।

এ সময় বক্তারা বলেন, সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থার মূল হোতা স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেসা’র সম্পদের হিসাব দুর্নীতি দমন কমিশন কর্তৃক তদন্ত করা হোক। স্বাস্থ্য মন্ত্রণালয়ের যে ছয়জনকে বদলি করা হয়েছে তাদের বদলি নয় চাকরিচ্যুতি চাই আমরা। অবিলম্বে সাংবাদিক রোজিনার নামে করা মিথ্যা মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির দাবি করেন তারা।

মানববন্ধনে সাংবাদিকদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সানোয়ার আরিফ, শাহীন সাগর, এফডিআর ফয়সাল,আব্দুল খালেক,রায়হান রোহান, ফয়সাল হোসেন, তাসফিন আহমেদ, রায়হান ইসলাম রনি, নাইম হাসান, আদিল হোসেন, পাভেল ইসলাম মিমুল, সামিউল ইসলাম, মো: মানিক , আক্তার হোসেন হীরা, জহুরুল ইসলাম সহ রাজশাহীর সাংবাদিক সমাজের একাংশ ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: